নিজস্ব প্রতিবেদন: নাম না করে বিভিন্ন সময় তাঁকে 'গদ্দার' বলেছেন তৃণমূল নেতারা। সোমবার দলের বর্ধিত কোর কমিটির বৈঠকে একই সুরে তাঁকে ভর্ত্সনা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এর পরই মোক্ষম জবাব দিলেন মুকুল। বললেন, ভারতবর্ষের সব থেকে বড় গদ্দারের নাম মমতা বন্দ্যোপাধ্যায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার বিজেপির একটি দলীয় বৈঠকে যোগ দিতে বর্ধমানে গিয়েছিলেন মুকুল রায়। শহরের লায়নস ক্লাবে এক সাংবাদিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগেন এই বিজেপি নেতা। বলেন, ভারতবর্ষের সব থেকে বড় গদ্দারের নাম মমতা বন্দ্যোপাধ্যায়। 


তিনি বলেন, 'মমতা বন্দোপাধ্যায় কংগ্রেসের খেয়ে, কংগ্রেসের পরে বড় হয়েছেন। চার বার কংগ্রেসের টিকিটে সাংসদও হয়েছেন, মন্ত্রীও হয়েছেন। পরে সেই কংগ্রেস ভেঙেই নতুন দল করেছেন। সেই কংগ্রেসের নামেই আবার নিজের দলের নাম দিয়েছেন। কংগ্রেসের ক্ষতিও করেছেন। 


বায়ুসেনার অভিযানে খতম মাসুদ আজাহারের ২ ভাই ও শ্যালক-সহ ৫, তছনছ হয়ে গেল জইশের ঘর


কলকাতার প্রাক্তন পুলিস কমিশনার রাজীব কুমারের বাড়িতে সিবিআই-এর অভিযানের প্রতিবাদে মমতা বন্দ্যোপাধ্যায়ের ধরনা কর্মসূচিকেও কটাক্ষ করতে ছাড়েননি তিনি বলেন, 'চাষী ফসলের দাম না-পেলে ধরনা হয় না, কিন্তু পুলিশ কমিশনারকে বাঁচাতে ধরনায় বসেন মমতা বন্দ্যোপাধ্যায়। 


বলে রাখি, বিজেপিতে যোগ দানের পর থেকেই মুকুল রায়কে নানা বিশেষণে ভূষিত করতে থাকেন তৃণমূল নেতারা। এমনকী মুকুলকে বারবার গদ্দার বলতেও শোনা গিয়েছে তৃণমূল নেতাদের। ব্যতিক্রম নন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। তবে মুকুল রায়েন নাম করেননি তিনি।