নিজস্ব প্রতিবেদন: ঘাসফুল ছেড়ে 'বাবা' পদ্ম ফুলে গেলেও 'ছেলে' রয়েছেন তৃণমূলেই। এবার সেই বিধায়ক 'ছেলে' শুভ্রাংশু রায় সরাসরি তোপ দাগলেন 'বাবা' মুকুল রায়ের বিরুদ্ধে। চাঁছাছোলা ভাষায় কটাক্ষ করলেন 'বিরোধী' বাবাকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে শুভ্রাংশু কটাক্ষ করেন বাবা তথা বিজেপি নেতা মুকুল রায়কে। বীজপুরের তৃণমূল বিধায়ক এদিন বলেন, "স্মার্টফোনের টোপ দিয়ে বাংলার মানুষের মন জয় করা যায় না। বাংলার মানুষ উন্নয়নের পক্ষে। আর উন্নয়নের জোরেই এবারের পঞ্চায়েত নির্বাচনে বিপুল ভোটে জয় পাবে তৃণমূল কংগ্রেস।"


আরও পড়ুন, আদালতের রায়ে কি বীরভূমে উল্টে যেতে পারে পঞ্চায়েত 'ভোটের ফল'?


উল্লেখ্য, জলপাইগুড়ির ঘুঘুডাঙায় নির্বাচনী প্রচারে গিয়ে মুকুল রায় বলেন, জলপাইগুড়ি জেলা পরিষদ দখল করতে পারলে জেলার ১৮ বছর বয়সী যুবক-যুবতীদের একটি করে স্মার্টফোন দেওয়া হবে। জেলা পরিষদের তরফে এই স্মার্টফোন দেওয়া হবে। মুকুল রায়ের এই মন্তব্যের পরই শুরু হয় বিতর্ক।


শুধু স্মার্টফোন নিয়ে কটাক্ষই নয়। এদিন শুভ্রাংশু রায় বলতে শোনা যায়, "দিলীপবাবু, 'মুকুলবাবু' এঁরা বাংলাকে শ্মশান করে দেওয়ার হুমকি দিচ্ছেন। মানুষ তাঁদের কখনও সমর্থন করবে না।"


আরও পড়ুন, পঞ্চায়েত নিরাপত্তায় অখুশি আদালত, চূড়ান্ত রায় বৃহস্পতিবার


উল্লেখ্য, মুকুল রায় ঘাসফুল ছেড়ে পদ্মশিবিরে যোগ দেওয়ার পরই জল্পনা ছড়িয়েছিল শুভ্রাংশু রায়ের রাজনৈতিক ভবিষ্যত নিয়েও। তিনিও বাবার পথ অনুসরণ করবেন কি না, উঠেছিল সেই প্রশ্নও। যদিও, শুভ্রাংশু রায় স্পষ্ট ভাষায় জানিয়েছিলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় আমার দলনেত্রী। আমি তাঁর নির্দেশ অনুসারে চলব।" ফলে, পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে রাজনৈতিক প্রতিপক্ষ হিসাবে নিজের বাবাকেও রেয়াত না করে শুভ্রাংশু দলীয় লাইনেই ধারাবাহিকতা বজায় রাখলেন বলে মনে করছে রাজনৈতিক মহল।