কিরণ মান্না: নন্দীগ্রামে তৃণমূল নেতার উপর হামলা। মারধর। বাইক ভাঙচুরের অভিযোগ। অভিযোগের তির বিজেপির দিকে। অভিযোগ অস্বীকার বিজেপির। লোকসভা নির্বাচন যত এগিয়ে আসতে শুরু করেছে পূর্ব মেদিনীপুর জেলার রাজনৈতিক হটস্পট নন্দীগ্রাম তত-ই উত্তপ্ত হতে শুরু করেছে। এবার নন্দীগ্রামে তৃণমূল নেতার উপর হামলা, গাড়ি ভাঙচুর ও মারধরের  অভিযোগ বিজেপির বিরুদ্ধে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের ভেকুটিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার তৃণমূলের অঞ্চলের সহ-সভাপতি রাখোহরি ঘড়া। তৃণমূল নেতার মহম্মদপুর বাজারে একটি গ্রিলের দোকান রয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়ি আসার পথে মহম্মদপুর বাজার লাগোয়া ব্রিজের উপর তার ওপর বিজেপি কর্মীরা অতর্কিতে হামলা চালায় বলে অভিযোগ। তাকে মারধর করা হয় এবং তার গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ তৃণমূলের। তিনি কোনওরকমে ঘটনাস্থল থেকে পালিয়ে নিজের প্রাণ বাঁচান।


ঘটনাস্থলে প্রায় ঘণ্টা দুয়েক পর্যন্ত পড়েছিল তৃণমূল নেতার ভাঙাচোরা বাইক। তৃণমূলের অঞ্চল সভাপতি রাখহরি ঘড়ার বাড়ি ভেকুটিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার জেলেমারা গ্রামের ৩৫ নম্বর বুথে। হামলা ও মারধরের ঘটনায় বিজেপির দিকে অভিযোগের আঙুল উঠেছে। যদিও বিজেপির দিকে ওঠা তৃণমূলের অঞ্চল সহ-সভাপতিকে মারধরের অভিযোগ অস্বীকার করেছে পদ্ম শিবির।


আরও পড়ুন, Khanakul: সোনার ব্রেসলেট চুরি সন্দেহে গৃহবধূকে তুলে নিয়ে গিয়ে অকথ্য 'অত্যাচার' পুলিসের!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)