ওয়েব ডেস্ক: গৃহবধূকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করল প্রতিবেশী যুবক। কাউকে জানালে প্রাণে মারার হুমকি। প্রমাণ লোপাটে নির্যাতিতার গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা অভিযুক্তর। আশঙ্কাজনক অবস্থায় মালদা মেডিক্যালে ভর্তি অগ্নিদগ্ধ নির্যাতিতা। অভিযুক্ত শঙ্কর রায় পলাতক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গৃহবধূকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করল প্রতিবেশী যুবক। এখানেই শেষ নয়। জানাজানি হতেই কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা করা হল ওই গৃহবধূকে। আর তা নিয়েই  ব্যাপক চাঞ্চল্য মালদার হরিশ্চন্দ্রপুরে।


গত সোমবার বাড়িতে একাই ছিলেন ওই গৃহবধূ। সেই সুযোগে তাঁর ঘরে ঢুকে প্রতিবেশী যুবক শঙ্কর রায় তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। বিষয়টি পরিবারের সদস্যদের জানালে প্রাণে মারার হুমকি দেয় সে। বৃহস্পতিবার শাশুড়িকে বিষয়টি জানান ওই নির্যাতিতা। বিষয়টি গ্রামে জানাজানি হয়। অভিযুক্ত শঙ্কর রায় চড়াও হয় নির্যাতিতার বাড়িতে। গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা করে ওই গৃহবধূকে।


অগ্নিদগ্ধ নির্যাতিতাকে প্রথমে হবিবপুরের বুলবুলচণ্ডী আর এন রায় গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় মালদা মেডিক্যালে ভর্তি করা হয় নির্যাতিতাকে।


গৃহবধূর স্বামী কর্মসূত্রে ভিনরাজ্যে রয়েছেন। ঘটনার দিন শাশুড়ি, ননদও বাড়িতে ছিলেন না। সেই সুযোগই নেয় শঙ্কর। হবিবপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিস।


রাজ্যের ৪২টি আসনের জন্য হেডমাস্টার ঠিক করে দিলেন বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব