ওয়েব ডেস্ক: তোলাবাজি, কাটমানি চলবে না। প্রশাসনিক বৈঠক থেকে হুগলির মন্ত্রী ও বিধায়ককেই সরাসরি হঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী। দলের গোষ্ঠীদ্বন্দ্বও বরদাস্ত করা হবে না বলে সতর্ক করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।
গত কয়েক মাস আইনশৃঙ্খলা নিয়ে নানা অভিযোগ উঠছিল। নাম উঠছিল দলের নেতাদের বিরুদ্ধেও। বিষয়টি কানে গিয়েছিল মুখ্যমন্ত্রীর। হুগলির প্রশাসনিক সভায় সুযোগ পেতে তাই এ নিয়ে দলেরই নেতাদের সতর্ক করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


পোলবায় নিজের কারখানা খুলতে গিয়ে বারবার ধাক্কা খাচ্ছেন এক ব্যক্তি। প্রশাসনিক সভায় নালিশ জানাতেই জেলায় দলের শীর্ষ নেতাদের প্রকাশ্যে বার্তা দিলেন মমতা। উন্নয়নই প্রধান লক্ষ্য। সেখানে কাটমানি! ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী। আবার বার্তা দলের নেতাকে।



বিধানসভা নির্বাচনের সময় থেকেই সামনে চলে আসে হুগলির গোষ্ঠী কোন্দলের গোটা চিত্রটাই। এক নেতার সঙ্গে আরেক নেতার ইগোর লড়াই সামলাতে গিয়ে কার্যত হিমশিম খেতে হয় শীর্ষ নেতৃত্বকে। পঞ্চায়েতে সেই ইগোর লড়াই যাতে ফ্যাক্টর না হয়, সে কাজটাও করে রাখলেন মুখ্যমন্ত্রী।  


একাধিক জেলায় গিয়ে তোলাবাজি ও গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে সেখানকার নেতা, মন্ত্রীর বিধায়কদের বারবার সতর্ক করার চেষ্টা করেছেন মুখ্যমন্ত্রী। এখন পঞ্চায়েত ভোট এগিয়ে আসছে। তাই তারকেশ্বরের প্রশাসনিক বৈঠক থেকেই দলের নেতাদের শোধরানোর বার্তা দিলেন মুখ্যমন্ত্রী। (আরও পড়ুন- রাষ্ট্রসংঘের আমন্ত্রণে সাড়া দিয়ে নেদারল্যান্ডস যাচ্ছেন মুখ্যমন্ত্রী)