নিজস্ব প্রতিবেদন: একের পর এক চিকিত্সক, নার্স আক্রান্ত হয়েছে। বর্তমানে অনেকেই কোয়ারেন্টিনে। তাই অতি সঙ্কটজনক রোগী ছাড়া কাউকে ভর্তি নেওয়া হবে না এমনই সিদ্ধান্ত নিয়েছে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ। আর তাতেই বড়সড় সমস্যা। করোনা সংক্রমণ বাড়তে থাকায় সমস্যা বেড়েছে কোচবিহারেও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরিস্থিতি বোঝার জন্য এই নির্দেশিকাটাই যথেষ্ট। যা অতীতে কখনও হয়নি, এবার সেটাই হল। আশঙ্কাজনক ছাড়া কোনও রোগীকেই আর পরিষেবা দেওয়া সম্ভব নয়, সিদ্ধান্ত নিতে হল উত্তরবঙ্গ মেডিকেল কলেজ কর্তৃপক্ষকে। দার্জিলিং, শিলিগুড়ি-সহ উত্তরবঙ্গের স্বাস্থ্য পরিষেবার নিউক্লিয়াস, সেখানেই করোনা হানা। একের পর এক চিকিত্সক-নার্স হয় আক্রান্ত, নয় কোয়ারেন্টিনে। এই বিপর্যয় এর আগে কবে হয়েছে বলতে পারছেন না কেউই। 


আরও পড়ুন: টিকটকে নাচের ভিডিয়ো বানাতে গিয়ে নদীর জলে তলিয়ে মৃত্যু কিশোরের


কোচবিহার মেডিকেল কলেজেও তৈরি হয়েছে তীব্র সমস্যা। মেডিকেল কলেজে আসা রোগীদের জেলার করোনা হাসপাতালে পাঠিয়ে দেওয়া হচ্ছে। ফলে করোনা হাসপাতাল গুলোর পরিষেবা ক্রমশ ভেঙে পড়ছে। তৈরি হচ্ছে ক্ষোভ। খতিয়ে দেখার আশ্বার জেলা স্বাস্থ্য আধিকারিকের। একদিকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ, অন্যদিকে কোচবিহার মেডিকেল কলেজ। করোনা সংক্রমণ যেভাবে বৃদ্ধি পাচ্ছে তাতে আশঙ্কায় কয়েককোটি মানুষ।