নিজস্ব প্রতিবেদন: লরির ধাক্কায় এক ব্যক্তির মৃত্যুকে ঘিরে আগুন জ্বলল মাঝরাস্তায়। এর জেরে শনিবার দীর্ঘক্ষণকরণদিঘি থানার রসাখোয়া শিলিগুড়ি মোড়ে অবরুদ্ধ হয়ে থাকে বেঙ্গল টু বেঙ্গল রোড। স্থানীয় মানুষ রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান। ঘটনাস্থলে পৌছালে পুলিশকে ঘিরেও বিক্ষোভ চলে। এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছে অবরোধ তুলে দেয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গেছে, শুক্রবার রাতে রসাখোয়ার ধাটিপাড়ার বাসিন্দা বিজয় সিংহ নামে এক ব্যাক্তি রাস্তার ধারে দাঁড়িয়ে ছিলেন। আচমকা রায়গঞ্জের দিক থেকে আসা একটি ছোট লরি তাকে ধাক্কা মেরে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় বিজয়বাবুর। 


টাকা চেয়ে ফোন করতেই ভেসে এল পুলিস অফিসারের কণ্ঠ, আজব কাণ্ড জলপাইগুড়িতে 


আজ তার দেহ সৎকার করে বাড়িতে ফিরে উত্তেজিত হয়ে ওঠে গ্রামবাসীরা। বেঙ্গল টু বেঙ্গল রাস্তা দিয়ে ছোট লরি চলাচল নিষিদ্ধ করার দাবিতে স্থানীয় মানুষ রাস্তার উপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখায়। পুলিশের ব্যারিকেড আগুনের মধ্যে ফেলে দেওয়া হয়। রাস্তার ধারে জবরদখল একটি দোকান ভেঙ্গে আগুন ধরিয়ে দেয় তারা। 
করণদিঘি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় আন্দোলনকারীরা। বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছে অবরোধ তুলে দেয়। উত্তর দিনাজপুর পুলিশ সুপার জানিয়েছেন, স্থানীয় মানুষের দাবি অনুযায়ী ঘটনার তদন্ত হবে।