জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেয়ে বাড়ি ফিরে দেখেন মেঝেতে পড়ে বাবার রক্তাক্ত দেহ! পুলিস তদন্তে নেমে পড়েছে। অভিযুক্তও গ্রেফতার। দেহ ময়নাতদন্তে পাঠানো হবে। কিন্তু কে খুন করল? মালবাজার মহকুমার নাগরাকাটা ব্লকের সুলকাপাড়া পঞ্চায়েত এলাকার মঙ্গরুপাড়ার ঘটনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মালবাজার মহকুমার নাগরাকাটা ব্লকের সুলকাপাড়া গ্রামপঞ্চায়েত এলাকার মঙ্গরুপাড়াতে ছেলের হাতে খুন হলেন ওই বাবা। অভিযুক্ত ছেলেকে রাতেই গ্রেফতার করে থানায় নিয়ে আসে নাগরাকাটা থানার পুলিস। পুলিস জানিয়েছে, মৃত ব্যক্তির নাম পুনু ওঁরাও (৬০)। জানা গিয়েছে, পুনু ওঁরাও তাঁর এক মেয়ে এতোয়ারি ওঁরাও এবং অভিযুক্ত ছেলে সঞ্জীব ওঁরাওয়ের সঙ্গে থাকতেন। 


গত তিনদিন ধরে মেয়ে এতোয়ারি অসুস্থ হয়ে মাল সুপারস্পেশালিটি হাসপাতালে ভর্তি ছিলেন। গতকাল, বুধবার মেয়ে সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পান। বিকেলের দিকে তিনি বাড়ি ঢোকেন। বাড়িতে এসে ঘরে ঢুকে তিনি স্তম্ভিত হয়ে দেখেন, তাঁর বাবা রক্তাক্ত অবস্থায় ঘরের মধ্যে পড়ে রয়েছেন!


এর পরেই তিনি চিৎকার করে ওঠেন। আশপাশের লোকজন ছুটে আসেন। ঘটনাটি ক্রমশ জানতে পারেন গ্রামবাসীরা। রাতেই পুনু ওঁরাওয়ের দেহ উদ্ধার করে সুলকাপাড়া হাসপাতালে নিয়ে যান স্থানীয় মানুষজন। পরে সেখান থেকে থানায় নিয়ে আসা হয় দেহ। 


রাতেই অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করে নাগরাকাটা থানার পুলিস। নাগরাকাটা থানার আইসি কৌশিক কর্মকার বলেন, মদ খেয়ে উত্তেজিত অবস্থায় বাবাকে খুন করে ফেলেছে ছেলে। হয়তো বাবার সঙ্গে কোনও কথা কাটাকাটি হয়েছিল। ইট দিয়ে বাবার মাথায় আঘাত করেছিল ছেলে। বাবাকে  মারার ঘটনার কথা ছেলে স্বীকারও করেছে। তাকে গ্রেফতার করা হয়েছে।


আজ, বৃহস্পতিবার অভিযুক্তকে জলপাইগুড়ি কোর্টে পাঠানো হবে। পাশাপাশি মৃতদেহ আজই ময়না তদন্তের জন্য জলপাইগুড়ি পাঠানো হবে। 


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)