নিজস্ব প্রতিবেদন : টাকার লোভ দেখিয়ে স্ত্রীর প্রেমিককে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কালনার মন্তেশ্বরের মীরপুর গ্রামে। মৃতের নাম সিটু খান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, এলাকারই বাসিন্দা শানু বিবির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন সিটু খান। অভিযোগ, কাল রাতে সিটু খানকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান শানু বিবির স্বামীর ও কয়েকজন পরিচিত। এরপর রাতে আর বাড়ি ফেরেননি সিটু খান। স্ত্রী মর্জিনা বিবি জানিয়েছেন, রাতে বেশ কয়েকবার তিনি স্বামীকে ফোন করেন। কিন্তু দেখা যায়, ফোন বন্ধ। রাতে খোঁজাখুঁজি করেও ফোন পাননি তিনি। এরপর সকালে অভিযুক্ত শানু বিবির বাড়ির বাড়ির পিছন থেকে গলায় ওড়নার ফাঁস দেওয়া অবস্থায় সিটু খানের দেহ উদ্ধার হয়।


আরও পড়ুন, 'পুলিসকে ঘুষ দিতে আমরাও তৈরি', ট্যাংরা 'অপহরণ' কাণ্ডে হাতে টাকা নিয়ে বিক্ষোভে মহিলারা


অভিযোগ, পাওনা ১ লাখ টাকা দেওয়ার টোপ দেখিয়েই বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয়েছিল সিটু খানকে। এই ঘটনায় খবর দেওয়া হয় মন্তেশ্বর থানায়। খবর পেয়ে মন্তেশ্বর থানার পুলিস গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। নিহত সিটু খানের পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত শানু বিবি ও তাঁর স্বামীকে আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় এলাকায় চাপা উত্তেজনা রয়েছে।