নিজস্ব প্রতিবেদন: ফের চাকরির নামে প্রতারণার শিকার এক যুবক। অভিযোগ চাকরির একটি অনলাইন পোর্টালে চাকরি দেওয়ার নাম করে বেশ কয়েকহাজার থাকা হাতিয়ে নেওয়া হয়েছে নরেন্দ্রপুরের বাসিন্দা চন্দ্রভাল ঘোষের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: মোবাইল ভ্যানের সামনেই আততায়ীর গুলিতে খুন কনস্টেবল


এ প্রসঙ্গে চন্দ্রভাল ঘোষ জানিয়েছেন, চাকরির আবেদনে নাম নথিভূক্ত করার জন্য প্রথমে ১০ টাকা ফি দেওয়ার কথা বলা হয় তাঁকে। তবে নাম নথিভূক্তকরণ বা আবেদনের জন্য টাকা কাটার সময় ফোনে কোনও মেসেজ বা ওটিপি-ও পান নি বলেও দাবি করেছেন ওই প্রতারিত যুবকের। তিনি আরও জানান, হঠাত্ই তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে একদিনে তিন দফায় কেটে নেওয়া হয় প্রায় ১০ হাজার টাকা৷ একসঙ্গে টাকা কেটে নেওয়ার পর এই ট্রানজ্যাকশান চন্দ্রভাল ঘোষই করেছেন কিনা তা জানতে চেয়ে ফোন আসে ব্যাঙ্ক থেকে। ঘটনাটি জানার পরই এটিএম কার্ড ব্লক করে দেন ওই ব্যক্তি। ব্যাঙ্ক সূত্রে খবর, এরপরও বেশ কয়েকবার ট্রানজ্যাকশনের চেষ্টা করা হয়েছিল। তবে ব্যর্থ হয় অভিযুক্তরা।


ইতিমধ্যেই নরেন্দ্রপুর থানা ও বারুইপুরের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ দায়ের করেছেন ওই প্রতারিত যুবক ৷ কে বা কারা এই প্রতারণা চক্রের সঙ্গে যুক্ত তা তদন্ত শুরু করেছে পুলিস।