দেবব্রত ঘোষ: ঘর ফেরার সময় বড়সড় বিপত্তি হাওড়া স্টেশনে। ওভারহেড তার ছিঁড়ে ট্রেন চলাচল ব্যাহত হাওড়া স্টেশনে। ১৩, ১৪ ও ১৫ নম্বর প্ল্যাটফর্ম থেকে ছাড়ছে না কোনও ট্রেন। অন্যান্য প্ল্যাটফর্ম থেকে ট্রেনের যাত্রা অনিয়মিত হয়ে পড়েছে। স্টেশনে আটকে পড়েছে হাজার হাজার যাত্রী। ক্রমশ তাঁর অধৈর্য হয়ে ক্ষোভ উগরে দিচ্ছেন রেলের বিরুদ্ধে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বাড়িতে প্রদীপ জ্বালান, রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিন ভক্তদের অযোধ্যায় না আসার আহ্বান প্রধানমন্ত্রীর


কতক্ষণে এই পরিষেবা স্বাভাবিক হবে তা নিয়ে রেলের তরফে কিছু বলা হচ্ছে না। তবে রেলের তরফে বলা হয়েছে, তার ছেঁড়ার খবর পেয়েই তা মেরামতির কাজ শুরু হয়েছে। পূর্ব রেলের জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বলেন, কাজ চলছে। পূর্ব রেলের যে সেকশনটি ছিল সেখানে বিদ্যুত্ চলে এসেছে। কিন্তু ১৪ ও ১৫ নম্বর প্ল্যাটফর্মে বিদ্যুতের সমস্যা রয়েছে। খুব শীঘ্রই দক্ষিণ পূর্ব রেলের দিকে যেসব ট্রেন যাচ্ছে সেখানে সমস্যা রয়েছে। খুব শীঘ্রেই পরিষেবা স্বাভাবিক হয়ে যাবে।


শনিবার অনেকেই সপ্তাহ শেষে বাড়ি ফেরেন। নিত্যযাত্রীদের অভিযোগ কয়েকদিন ধরেই ট্রেন চলাচলে সমস্যা চলছে। সময়মতো ট্রেন চলে না। এনিয়ে রেল অবরোধও হয়েছিল। তাদের আশ্বাস দিয়ে অবরোধ তুলেছিল রেল। তারপর এই বিপত্তি। বিদ্যুত্ সংযোগ বিচ্ছিন্ করে দিয়ে মেরামতির কাজ চলছে। তবে কখন পরিস্থিতি স্বাভাবিক হবে তা এখনও রেলের তরফে বলা হচ্ছে না।  হাওড়া থেকে ট্রেন ছাড়ছে না। ফলে টিকিয়াপড়া-সহ অন্যন্যা স্টেশনেও আটকে বহু য়াত্রী। অনেক যাত্রী সাঁতরাগাছি থেকে কোনা এক্সপ্রেসওয়েতে চলে আসছেন বাস ধরার জন্য।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)