নির্মল পাত্র: বিরোধীদের প্রার্থীপদ প্রত্যাহারের জন্য হুমকি অব্যাহত জেলায় জেলায়। এবার তারকেশ্বরে এক সিপিআইএম প্রার্থীকে প্রার্থীপদ তুলে নেওয়ার জন্য বাড়িতে গিয়ে বার বার হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এমনকি কর্মস্থলেও ঢুকতে দেওয়া হবে না বলেও হুমকির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তারকেশ্বরের পূর্ব রামনগর গ্রাম পঞ্চায়েতের ১৭০ নম্বর গ্রাম সংসদ থেকে সিপিআইএমের প্রার্থী হয়েছেন গণেশ শীল। গণেশ শীলের অভিযোগ, মনোনয়ন জমা দেওয়ার পর থেকে গত ২ দিন ধরে তাঁর বাড়িতে গিয়ে মনোনয়ন তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে তৃণমূলের নেতা কর্মীরা। বর্তমানে তিনি জন স্বাস্থ্য কারীগরি দফতরের রামনগর এলাকায় পানীয় জলের পরিষেবা কেন্দ্রে পাম্প অপারেটারের কাজ করেন। সেই কর্মস্থলেও তাঁকে যেতে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ। মনোনয়ন তুলে না নিলে মারধর করা থেকে কর্মস্থলে যেতে দেওয়া হবে না বলেও হুমকি দেওয়া হয় তাকে। তিনি আরও জানান, ঘটনার পর ব্লক নেতৃত্বকে বিষয়টি জানানোর পর ব্লক নেতৃত্বের তরফ থেকে তারকেশ্বর থানায় জানানো হলে পুলিস নিরাপত্তার আশ্বাস দিয়েছে। হুমকি উপেক্ষা করে প্রার্থীপদ প্রত্যাহার তিনি করবেন না বলে সাফ জানিয়েছেন গণেশ শীলও।


যদিও তৃণমূলের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমুল নেতৃত্ব। এই বিষয়ে পূর্ব রামনগর অঞ্চলের তৃণমূলের যুব সভাপতি সৌগত পাল বলেন, অভিযোগ সপূর্ণ মিথ্যা। তৃণমূলের কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। কারণ দলের তরফে নির্দেশ আছে বিরোধীদের কোনওভাবেই বাধা দেওয়া যাবে না। তিনি আরও বলেন, গণেশ শীলের বাড়ি যে এলাকায় তিনি সেখানে প্রার্থী না হয়ে পাশের গ্রাম থেকে প্রার্থী হয়েছেন। সেই কারণেই সেই এলাকার মানুষ বা তাঁর দলের লোক তাঁর উপর বিক্ষুব্ধ।


আরও পড়ুন, Panchayat Election 2023: গ্রাম পঞ্চায়েত থেকে পঞ্চায়েত সমিতি, ভোটের আগেই 'জয়ী' তৃণমূল!



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)