নিজস্ব প্রতিবেদন: একশো দিনের কাজে বাধা দেওয়াকে কেন্দ্র করে তুলকালাম সিউড়ির কেন্দুয়া গ্রাম। এলাকার প্রধানকে মারধরের অভিযোগে ভাঙচুর চলল এলাকার এক ব্যক্তির বাড়ি। পুলিস এসে কোনওক্রমে সামাল দিল পরিস্থিতি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-ভ্যাকসিন-প্রশ্নে জোড়া জনস্বার্থ মামলা কলকাতা হাইকোর্টে


সোমবার একশো দিনের কাজের আওতায় এলাকার নিকাশী নালা সাফ করার কাজ চলছিল। অভিযোগ, সেই কাজে বাধা দেন উত্তম হাজরা নামে এক ব্যক্তি ও তার পরিবারের লোকজন। এনিয়ে কাজ করতে আসা লোকজনের সঙ্গে উত্তমের পরিবারের বচসা শুরু হয়ে যায়।


সমস্যা মেটাতে ঘটনাস্থলে চলে আসেন কেন্দুয়া পঞ্চায়েতের প্রধান নারায়ণ বাগদি। সেই সময় তাঁর মাথায় বাঁশ দিন আঘাত করা হয় বলে অভিযোগ। বাঁশের আঘাতে প্রধানের মাথা ফেটে যায়। 


এনিয়ে পঞ্চায়েত প্রধান নারায়ণবাবু বলেন, একশো দিনের কাজে(Hundred Days Work) এলাকার ড্রেন সাফ করা হচ্ছিল। ওই কাজে বাধা দেন উত্তম হাজরা ও তার পরিবার। আমি গিয়ে জিজ্ঞাসা করালাম, কেন কাজে বাধা দেওয়া হচ্ছে? ওরা থখন বলে কাজ করতে দেব না। আমি বোঝানোর চেষ্টা করলে আমাকে মাথায় বাঁশ দিয়ে আঘাত করা হয়।


আরও পড়ুন- ধৃত লস্কর-ই-তইবা কম্যান্ডার Nadeem Abrar


এদিকে, ওই ঘটনার পর তৃণমূল সমর্থকরা ভাঙচুর করে উত্তম হাজরার বাড়ি। অন্যদিকে, উত্তম হাজরার পরিবারের অভিযোগ, গোলমালের সময় কয়েকজন আমাদের মারতে আসে। ওই ঠেলাঠেলির মধ্যে প্রধানের মাথায় লাঠি পড়ে যায়।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)