নিজস্ব প্রতিবেদন: চেয়ারে বসা নিয়ে বচসা। আর তার জেরেই মারামারি পঞ্চায়েত প্রধান ও পঞ্চায়েত সমিতির সদস্যের মধ্যে। ঘুঁসি মেরে পঞ্চায়েত প্রধানের দাঁত ভেঙে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্যের বিরুদ্ধে। ঘটনা ধনিয়াখালি গুরবাড়ি ১ নম্বর পঞ্চায়েতের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Video: মুখ্যমন্ত্রীর বাড়িতে পুজোপাঠ জগন্নাথ দ্বৈতাপতির


বৃহস্পতিবার গুরবাড়ি পঞ্চায়েত অফিসে যান ধনিয়াখালি পঞ্চায়েত সমিতির সদস্য আসরাফ হোসেন। অভিযোগ, প্রধান ধীরেন ঘোষের ঘরে ঢুকে একটি চেয়ারে বসতে যান আসরাফ। সেই সময় চেয়ারে বসেছিলেন এক চতুর্থ শ্রেণির কর্মী। সেই কর্মীকে তুলে চেয়ারে বসতে গেলে প্রধান আসরাফকে অন্য চেয়ারে বসতে বলেন। তা না করে আসরাফ ওই চতুর্থ শ্রেণির কর্মীকে অপমান করে ঘর থেকে বেরিয়ে যেতে বলেন।


 


এদিকে, প্রধান এর প্রতিবাদ করলে আসরাফের সঙ্গে প্রধান ধীরেন ঘোষের বচসা বেধে যায়। অভিযোগ, তখনই ধীরেনবাবুর মুখে ঘুঁসি চালিয়ে দেন আসরাফ। মুখ থেকে ভেঙে বেড়িয়ে পড়ে প্রধানের বাঁধানো দাঁত। এর প্রতিবাদে প্রধানের লোকজন আসরাফকে মারধর করে বলে অভিযোগ।


আরও পড়ুন-Covid Vaccine: সোমবার থেকে কলকাতায় নয়া নিয়মে টিকাকরণ, বিজ্ঞপ্তি জারি পুরসভার


ওই ঘটনার পর পুলিস ডাকেন ধীরেন ঘোষ। প্রধানের বক্তব্য, পঞ্চায়েতে কে কোথায় বসবে তা ঠিক করব আমি। পঞ্চায়েত সমিতির একজন এসে কেন ছড়ি ঘোরাবেন। পঞ্চায়েতের গ্রুপ ডি ওইউ কর্মীকে আমি বসতে দিয়েছিলাম। উনি এসে তাকে তুলে দেন। বলেন তুমি গ্রুপ ডি কর্মী, তুমি এখানে বসবে কেন। ওই কথার প্রতিবাদ করেছিলাম। গোটা বিষয়টি দলের ওপরতলায় জানানো হয়েছে।



অন্যদিকে, আসরাফ হোসেনের অভিযোগ, চেয়ারে বসতে গেলে প্রধান তাঁকে ঘর থেকে বের করে দেন। বচসার সময় ওর নিজের হাত লেগেই প্রধানের দাঁত খুলে পড়ছে। কোনও ঘুঁসি মারা হয়নি। সিসিটিভি থাকলে সব দেখা যাবে। বরং প্রধানের লোকজন আমাকে মারধর করে। আমার হাতে ও মাথায় চোট লেগেছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)