চম্পক দত্ত: বিজেপির কাজে হতাশ। দল ছাড়তে চেয়ে রাজ্য সভাপতিকে চিঠি একাধিক কর্মীর। লোকসভা ভোটের আগে দল ছাড়তে চেয়ে শীর্ষ নেতৃত্বকে চিঠি দিলেন পশ্চিম মেদিনীপুর জেলার বিজেপি কর্মীরা। যাতে স্বাভাবিকভাবেই অস্বস্তিতে গেরুয়া শিবির। রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে এই চিঠি দিয়েছেন বেলদা থানার ৩ নম্বর মণ্ডলের ঠাকুরচক এলাকার বিজেপি কর্মীরা। দলের জেলা নেতৃত্বদের কাজকর্মে হতাশ হয়েই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে দাবি বিজেপি কর্মীদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গতকাল রাতে উক্ত থানার অন্তর্গত চকবলি বিজেপি দলীয় কার্যালয়ের সামনে বিজেপি কর্মীরা বিক্ষোভ প্রদর্শন করেন। তারপর দলীয় প্যাডে মণ্ডল সভাপতি সহ ৩১ জন বিজেপি পদে থাকা নেতারা স্বাক্ষর করেন। এই ব্যাপারে নারায়ণগড় দক্ষিণ মণ্ডলের সভাপতি তপন কুইলা বলেন, ২০২৩ পঞ্চায়েত নির্বাচনে নারায়ণগড়ের তিন নম্বর মন্ডল ভালো ফলাফল করেছে এবং পঞ্চায়েত সমিতিতে দুটি আসন জয়লাভ করেছে। কিন্তু ভালো ফলাফল করা সত্ত্বেও বিজেপির জেলা সভাপতি সুদাম পন্ডিত ও তৃণমূলের সঙ্গে যুক্ত থাকা কিছু বিজেপি কর্মী সাংসদ দিলীপ ঘোষকে হারানো নিয়ে চক্রান্ত করছেন। আর জেলা সভাপতি সুদাম পন্ডিতও তাদের উপরই সব সিদ্ধান্ত নিচ্ছেন। এমনকি মন্ডল সভাপতিকে অপসারণ করে দলীয় কর্মীদের সঙ্গে আলোচনা না করেই নতুন কনভেনার নিয়োগ করছেন।


এরই প্রতিবাদে গতকাল রাতে বিজেপি অফিসে কর্মীরা বিক্ষোভ দেখান। তারপর ৩১ জন বিজেপি কর্মী দলীয় প্যাডে স্বাক্ষর করেন দল ছাড়তে চেয়ে। অন্যদিকে এই ঘটনায় বিজেপিকে কটাক্ষ করেছে তৃণমূল। এই ব্যাপারে নারায়ণগরের তৃণমূল নেতা মিহির চন্দ বলেন, প্রকৃত অর্থে ভারতীয় জনতা পার্টির নারায়ণগড় এলাকায় কোনও অস্তিত্ব নেই। বিজেপির শেষের যাত্রা শুরু হয়ে গিয়েছে।


আরও পড়ুন, Malda News: 'দিদি সব পারেন', পঞ্চম শ্রেণির ছাত্রী মুণ্ডছেদ করে খুনের ঘটনায় ফাঁসির আর্জি বাবার



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)