প্রদ্যুত্ দাস:গেটম্যানের তত্পরতায় প্রাণে বাঁচলেন ট্রেন থেকে পড়ে যাওয়া যাত্রী। কোমরে চোট নিয়ে ওই যাত্রী আপাতত হাসপাতালে ভর্তি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজস্থানের বারমেঢ় থেকে গুয়াহাটি যাচ্ছিল বিকানির এক্সপ্রেস। ট্রেনটি জলপাইগুড়ি স্টেশন রোড সংলগ্ন ১৬ নম্বর গেট পার করার সময় ট্রেন থেকে পড়ে যান এক যাত্রী। এদিকে, ট্রেনটি ১৭ নম্বর গেট পার হওয়ার সময়েই সেখানকার গেটম্যান তিলক দাস এক আরপিএফ জওয়ানের চিত্কার শুনতে পান। তাঁর কানে আসে 'আদমি গির গ্যায়া'।



এদিকে, ওই আওয়াজ শুনেই তিলক ফোনে খবর দেন ১৬ নম্বর গেটের গেটম্য়ানকে। তিনি দৌড়ে গিয়ে দেখেন নদীতে পড়ে গিয়েছেন এক যাত্রী। আরপিএফ ও স্থানীয়দের চেষ্টায় ওই যাত্রীকে উদ্ধার করা হয়। সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, ওই যাত্রীর কোমর-সহ শরীরের বিভিন্ন জায়গায় চোট রয়েছে।


আহত ওই যাত্রী ঠিকমতো কথা বলতে পারছেন না। ফলে তাঁর নাম-ঠিকানা আপাতত পাওয়া য়ায়নি। তার কাছে একটি ব্যাগ পাওয়া গিয়েছে। সেখানে কোনও কাগজপত্র থেকে ঠিকানা উদ্ধার করার চেষ্টা করছে পুলিস। তবে এখনও পর্যন্ত ওই যাত্রী জানিয়েছে, বাথরুমে যেতে গিয়ে সে ট্রেন থেকে পড়ে যায়। কিন্তু এমনটা কি সম্ভব? জানার চেষ্টা করছে পুলিস।


আরও পড়ুন-বরাত জোরে বাঁচলেন ব্রাজিলের তারকা! কিন্তু কী ঘটেছিল? 


Read More