জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বন্দে ভারত এক্সপ্রেসও লেট! হয়রানি মুখে পড়ে ক্ষোভে ফেটে পড়লেন যাত্রীরা। তুমল উত্তেজনা ছড়াল নিউ জলপাইগুড়ি (NJP)স্টেশনে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Rachana Banerjee: মেলায় গিয়ে শাড়িতে সাজলেন রচনা! বললেন, উত্‍সবে ফিরুন...


রেল সূত্রে খবর, আজ, শুক্রবার এনজেপি স্টেশন থেকে সকাল ৬টা ১০ মিনিটে ছাড়া কথা ছিল গুয়াহাটিগামী বন্দে ভারত এক্সেপ্রেসের। কিন্তু ট্রেনটি যখন ছাড়ে। ততক্ষণে সাড়ে ৯টা বেজে গিয়েছে। ফলে সমস্যায় পড়তে হয় যাত্রীদের। শুধু তাই নয়, ট্রেন দেরি ছাড়ার কারণ জানতে গেলে রেলের আধিকারিকরা রীতিমতো দুর্ব্যবহার করেন বলে অভিযোগ। এরপরই শুরু হয় কথা কাটাকাটি, বিক্ষোভ। রেলের আধিকারিকদের ঘিরে ধরে যাত্রীরা।


রেল সূত্রে খবর, যান্ত্রিক গোলযোগের কারণে বন্দে ভারত এক্সপ্রেস ছাড়তে দেরি হচ্ছিল। দীর্ঘক্ষণ বিক্ষোভ চলার পর, প্রায় আড়াই ঘণ্টা দেরি ছাড়ে ট্রেন। ধীরে ধরীরে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়।


এদিকে বাংলা পেতে চলেছে আরও একটি বন্দে ভারত এক্সপ্রেস। এবার ওড়িশার রাউরকেল্লা থেকে হাওড়া। এই ট্রেনে চেপে ব্রেক জার্নি করে অনায়াসেই পৌঁছে যাওয়া যাবে পুরী। অন্তত পুরী পৌঁছনোর একটা অপশন খুলে গেল বাঙালির সামনে। আগামী রবিবার রাউরকেল্লা-হাওড়া-সহ ৩ রুটে বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।


আরও পড়ুন:  Bankura: নিজের বাড়িতে আটকে রেখে তরুণীকে ধর্ষণ! গ্রেফতার তৃণমূল নেতা...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)