নিজস্ব প্রতিবেদন: দুর্গাপুর মহকুমা হাসপাতাল থেকে নিখোঁজ রোগীর মৃতদেহ উদ্ধার দুই কিলোমিটার দূরে একটি নালা থেকে। হাসপাতালের বিরুদ্ধে নিরাপত্তার গাফিলতির অভিযোগ তুলেছে পরিবার। তদন্ত কমিটি গঠনের আশ্বাস দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দুর্গাপুরের নিউটাউনশিপ থানা এলাকায় গণতন্ত্র কলোনির বাসিন্দা সৌমেন দাস গত ১৪ই জুলাই, মঙ্গলবার বুকে ব্যাথা নিয়ে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি হন। বৃহস্পতিবার সকালে দুর্গাপুরের ছাব্বিশ নম্বর ওয়ার্ডের সুভাষপল্লির কাছে একটি হাইড্রেন থেকে সৌমেনের মৃতদেহ পুলিশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠায় পুলিস।


সরকারি হাসপাতালের নিরাপত্তাবেস্টনির ফাঁক গলে কীভাবে সৌমেন হাসপাতালের বাইরে বেরিয়ে গেল তা নিয়ে প্রশ্ন উঠেছে। সৌমেনের মা সুচিত্রা দাসের দাবি ছেলে সুস্থই ছিল,  কিন্তু বৃহস্পতিবার সকালে সুভাষপল্লি এলাকার একজন তাঁকে খবর দেয় সৌমেন হাইড্রেনে পড়ে রয়েছেন।

আরও পড়ুন: এবার পাঁচ বছরের জন্য বিনা বেতনে কর্মীদের ছুটিতে পাঠাতে পারে এই সংস্থা

পরিবারের অভিযোগ কীভাবে সরকারি হাসপাতালের ভেতর থেকে হাতে স্যালাইনের চ্যানেল নিয়ে বাইরে বেরিয়ে গেল একজন রোগী! দুর্গাপুর মহকুমা হাসপাতালের মেডিকেল অফিসার ইন্দ্রজিৎ মাজি স্বীকার করেছেন ঘটনার কথা।ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি।