নিজস্ব প্রতিবেদন: জি ২৪ ঘণ্টার খবরের জের। অ্যান্ড্রয়েড ফোনের ফরমান থেকে মুক্তি পেলেন রোগীরা। ডিজিটাল এক্স-রে হওয়ার পরে এখন হাতেই রিপোর্ট ও প্লেট দেওয়া হচ্ছে জলপাইগুড়ি সদর হাসপাতালে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জলপাইগুড়ি সদর হাসপাতালে পিপিপি মডেলে চালু হয়েছে ডিজিটাল এক্স-রে ইউনিট। কিন্তু পরিষেবা তো দূর অস্ত, উল্টে হাসপাতাল কর্তৃপক্ষের আজব ফরমানে বিপাকে পড়েছিলেন রোগীদের। তাঁদের দাবি, এক্স-রে হওয়ার পর রিপোর্ট বা প্লেট দেওয়া হচ্ছে শুধুমাত্র অ্যান্ড্রয়েড ফোনে। কারও যদি ফোন না থাকে, তাহলে? সেক্ষেত্রে ফিরে যাওয়া ছাড়া আর কোনও উপায় নেই। ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছিলেন এক্স-রে ইউনিটের কর্মীরা। তাঁদের কথায়, 'রোগ যদি গুরুতর হয়, তাহলেই আমরা এক্স-রে প্লেট দিই। সাধারণ রোগের ক্ষেত্রে অ্যান্ডড্রয়েড ফোনেই রিপোর্ট দেওয়া হয়'। 


আরও পড়ুন: Khanakul: ত্রাণ দিতে গিয়ে হেনস্থার শিকার ISF নেতা, মারধর করে তুলে দেওয়া হল গাড়িতে


এই খবর জি-২৪ ঘণ্টায় সম্প্রচারি হওয়ার পর নড়েচড়ে বসল কর্তৃপক্ষ। জলপাইগুড়ি সদর হাসপাতাল এক্স-রে বিভাগের দায়িত্বপ্রাপ্ত আধিকারিক রতন সূত্রধর জানালেন, আগে প্লেটের সমস্যা ছিল। সেকারণেই সবাইকে হাতে প্লেট দেওয়া সম্ভব হয়নি। কিছু কিছু ক্ষেত্রে অ্যান্ড্রয়েড ফোনে ছবি তুলেও দেওয়া হয়েছিল। সমস্যা মিটে গিয়েছে। এখন প্লেট দেওয়া হচ্ছে।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)