জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে নড়েচড়ে বসল পিএইচই দফতর। দ্রুত মেরামতির কাজ শুরু হল ভাঙা পাইপের। ঘটনাটি মালবাজার মহকুমার মেটেলি ব্লকের  চালসা-সংলগ্ন মঙ্গলবাড়ি বাজার এলাকার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Submerged Cities: আর মাত্র ছ'বছর! জলে ডুবে যাবে কলকাতা, ডুববে আরও কয়েকটি শহর...


মালবাজার মহকুমার মেটেলি ব্লকের  চালসা-সংলগ্ন মঙ্গলবাড়ি বাজার এলাকায় তিনদিন ধরে পিএইচই মেইন পাইপ ফেটে নষ্ট হচ্ছিল বিপুল পরিমাণ পানীয় জল। মেইন পাইপ ফেটে যাওয়ার ফলে এদিকে জল না পেয়ে সমস্যার মধ্যে পড়তে হচ্ছিল এলাকাবাসীদের। এখন গরম পড়তে শুরু করেছে। এ সময়ে জলসংকটে বেশ অসুবিধায় পড়েন স্থানীয়রা।


অভিযোগ, স্থানীয়দের এই অসুবিধার কথা জানার পরেও কোনো হেলদোল ছিল না পিএইচই দফতরের। তবে মাটিয়ালি বাতাবাড়ি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান দীপা মিজারের নজরে পড়লে তিনি তড়িঘড়ি পিএইচই দফতরের সঙ্গে কথা বলে দ্রুত ভাঙা পাইপ ঠিক করে দেওয়ার কথা জানান। 


এবং সেই কথা অনুযায়ীই আজ, সোমবার পিএইচই দফতরের তরফে জলপাইগুড়ি থেকে কর্মীরা এসে সমস্যার সমাধান করেন। প্রধান নিজে দাঁড়িয়ে থেকে সেই কাজ করান। 


আরও পড়ুন: Ramadan In Australia: মঙ্গলবার থেকেই রোজা শুরু...


প্রধান জানান, বিষয়টি খবর হওয়ায় জন্যই কাজটি এত দ্রুত হল। এজন্য সংবাদ মাধ্যমকে ধন্যবাদ জানান তিনি। এদিকে বাড়ি-বাড়ি আবার পানীয় জল পেয়ে খুশি এলাকার মানুষও।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)