নিজস্ব প্রতিবেদন:  প্রচুর অস্ত্র ও গুলি সহ আটক এক মহিলা-সহ ৩। সোমবার সকালে মুর্শিদাবাদের বহরমপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে ২ যুবককে গ্রেফতার করা হয়। উদ্ধার হয়  ১৪০ রাউন্ড গুলি। তাদের জেরা করে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: বিজেপি যোগ দিচ্ছেন শঙ্কুদেব পণ্ডা


রবিবার বহরমপুর বাসস্ট্যান্ড সংলগ্ন প্রাঙ্গণ মার্কেটে অভিযান চালায় পুলিস। সেখানে দুই ব্যক্তিকে সন্দেহজনকভাবে ঘুরে বেড়াতে দেখা যায়। তাদের কথায় অসঙ্গতি মেলে পুলিস আটক করে তল্লাশি শুরু করে। তাদের কাছ থেকে প্রচুর গুলি উদ্ধার করে।  জেরায় জানা যায়, ওই দুই যুবকের নাম ভারত যাদব এবং অরবিন্দ ঠাকুর।  দুজনেই বিহারের মুঙ্গেরের বাসিন্দা।


আরও পড়ুন: চাকরির নামে প্রতারণার মামলায় এখনই গ্রেফতার করা যাবে না সৌমিত্র খাঁ-কে: হাইকোর্ট


জেরায় উঠে আসে,   মুর্শিদাবাদের দৌলতাবাদের বাসিন্দা চামেলি ওরফে নুরুন্নেসা বিবি  নামে এক মহিলার কথাও।  জানা যায়, ওই মহিলা ও তার স্বামী রাফিকুল অস্ত্র কারবারের সঙ্গে যুক্ত। ভরত  ও অরবিন্দ  মুঙ্গের থেকে জামালপুর এক্সপ্রেসে নলহাটিতে যায়। সেখান থেকে বাসে বহরমপুর যায় তারা।  দৌলতবাদের অস্ত্র কারবারি রাফিকুল ও তার স্ত্রীকে এই অস্ত্র সরবরাহ করে তারা।


আরও পড়ুন: কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিত্ বিশ্বাস খুনে গ্রেফতার মূল অভিযুক্ত অভিজিত্ পুণ্ডারি


এরপরই বহরমপুর থানার পুলিশ ও জেলা এসওজি দল যৌথভাবে দৌলতাবাদে অভিযান চালিয়ে চামেলিকে গ্রেফতার করে।রাফিকুলের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। এই কারবারে আর কারা জড়িত, তা খতিয়ে দেখা হচ্ছে।