নিজস্ব প্রতিবেদন: এক মহিলাকে কটূক্তি করাকে কেন্দ্র করে ধুন্ধুমার বাঁধল বাগুইআটির নবনিকেতন এলাকায়। এলাকার বাসিন্দাদের অভিযোগ, কটূক্তি করায় অভিযুক্ত যুবককে পিটিয়ে খুন করা হয়েছে। ওই কাজ করেছেন ওই মহিলার স্বামী সঞ্জয় দাস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


এর প্রতিবাদে এলাকার বাসিন্দারা সঞ্জয় দাসের বাড়িতে চড়াও হন। বাড়িতে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। পুলিস খুনে অভিযুক্ত সঞ্জয় দাসকে গ্রেফতার করেছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে পুলিসের তরফে জানানো হয়েছে।


আরও পড়ুন: লজের ঘরে পড়ে তরুণীর মৃতদেহ, পাশেই কাঁদছে শিশু


পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সঞ্জয় দাস মাছ ব্যবসায়ী। তাঁর স্ত্রী মঙ্গলবার সন্ধ্যায় বাগুইআটির জগতপুর বাজারে গিয়েছিল। সেই সময় ওই বাজারে রবি দাস নামে এক ব্যক্তি সঞ্জয়ের স্ত্রীকে কটূক্তি করে। তাঁর সঙ্গে দুর্ব্যবহারও করে।


ঘটনার স্বামীকে সবটা জানান ওই মহিলা। এর পর ওই দম্পতি রবি দাসের বাড়িতে চড়াও হন। অভিযোগ, সেখানে দু’জনে রবি দাসকে মারধর করেন। এর ফলে গুরুতর জখম হন কটূক্তিতে অভিযুক্ত ওই যুবক।


আরও পড়ুন: প্রচারে দুর্ঘটনা! মঞ্চ ভেঙে পড়ে গেলেন নুসরত জাহান


সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এর পরই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। কটূক্তির অভিযোগ নিয়ে সঞ্জয় পুলিসের কাছে না গিয়ে কেন নিজেই বিবাদ মেটাতে গেল, তা নিয়ে প্রশ্ন তোলেন স্থানীয় বাসিন্দারা।


স্থানীয়রা রাতেই সঞ্জয়ের বাড়িতে গিয়ে হাজির হন। সেখানে ভাঙচুর চালান। ঘটনাস্থলে যায় পুলিস। তারা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বুধবার বিকেলে নবনিকেতন থেকে সঞ্জয় দাসকে গ্রেফতার করে পুলিস। পুলিস ঘটনার তদন্ত করছে।