নিজস্ব প্রতিবেদন: বিচ্ছেদ হয়ে গিয়েছে মাস ছয়েক আগেই। নিজে আরও একটা বিয়েও করে নিয়েছেন। তবুও পুরনো স্ত্রীকে ফোন করে বারবার নতুন করে সংসার করার প্রস্তাব দিতেন তিনি। তাতে রাজি হননি পুরনো স্ত্রী। আজ রাস্তায় পেয়ে চলন্ত টোটোতেই ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে খুনের চেষ্টা করলেন স্বামী। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য বাদুড়িয়ার রুদ্রপুর শিমুলতলায়। অভিযুক্তকে গণধোলাই দিয়ে পুলিসের হাতে তুলে দেন স্থানীয়রা। আক্রান্ত গৃহবধূ বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



জানা গিয়েছে, বসিরহাটের আটঘরা নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা তুহিনা বিবির স্বামী মোক্তার হোসেন তাঁর ওপর অত্যাচার করত। সেই কারণে ৬মাস আগেই বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এরপর মোক্তার আবার বিয়ে করেন। মঙ্গলবার রুদ্রপুর শিমুলতলায় আধার কার্ড করাতে গিয়েছিলেন তুহিনা। সেখানে মোক্তার তাঁর পথ আটকান। তাঁকে ফের সংসার করার জন্য জোর করতে থাকেন।



স্বামী বিএসএফ-এ কর্মরত, সেইসুযোগে রাতবিরেতে প্রচুর ছেলে বাড়িতে ঢোকাত দীপা! উঠে আসছে আরও তথ্য


টোটোতে যাওয়ার সময়েই তাঁদের মধ্যে ঝামেলা হয়। অভিযোগ, এরপরই মোক্তার ধারালো অস্ত্র বার করে তুহিনার ওপর হামলা চালায়। হাতে-পায়ে শরীরের একাধিক জায়গায় ক্ষত তৈরি হয় তুহিনার।


দৃশ্য দেখে ছুটে আসেন স্থানীয়রা। মোক্তারকে ধরে ফেলে গণধোলাই দিয়ে পুলিসের হাতে তুলে দেন তাঁরা। তুহিনাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে তুহিনার অবস্থার অবনতি হওয়ায় বসিরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।