নিজস্ব প্রতিবেদন: হাওড়ার লিলুয়ায় দুই গোষ্ঠীর মধ্যে তুমুল সংঘর্ষ। গোলমাল থামাতে গিয়ে গুলিবিদ্ধ হলেন লিলুয়া থানার এক সাব ইন্সপেক্টর। ঘটনার জেরে উত্তপ্ত লিলুয়ার সি রোড এলাকা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার সন্ধে সাড়ে ছটা থেকে সাতটার মধ্যে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হন এসআই সুমন ঘোষ। গুলি লাগে তাঁর পায়ে। সঙ্গে সঙ্গেই তাঁকে হাওড়ার(Howrah) একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই অস্ত্রোপচার করে গুলি বের করা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, সুমনবাবুর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল।


আরও পড়ুন-ভোট-পরবর্তী হিংসার অভিযোগে রাষ্ট্রপতিকে চিঠি BJP সাংসদদের, দিল্লিতে তলব Suvendu-কে


কী ভাবে গন্ডগোলের সূত্রপাত? সি রোডের বাসিন্দা সন্তোষ মুখিয়া নামে এক ব্যক্তি গতকাল মারা যান। আজ তাঁর মৃতদেহ গোলাবাড়ি থানা এলাকায় নিয়ে যাওয়া হয় দাহ করার জন্য। সেখানে শ্মশানঘাটে লিলুয়ার(Liluah) সি রোডের বাসিন্দাদের সঙ্গে গোলাবাড়ি এলাকার কিছু লোকের মারামারি হয়। এতে জখম হন গোলাবাড়ি এলাকার কয়েকজন যুবক। স্থানীয় সূত্রে খবর, আহত যুবকরা ওই এলাকারই শাসকদলের এক নেতার ঘনিষ্ঠ।


আরও পড়ুন-পার্থ-সুব্রতদের পর ‘গুরুপ্রণাম’ সারতে এবার সুদীপের বাড়িতে Abhishek


ওই ঘটনার পর গোলাবাড়ি থানা এলাকা থেকে একদল যুবক সি রোডে এসে তাণ্ডব চালায়। গুলি ও বোমা ছোড়া হয়। পুলিসের সামনেই বোমাবাজি ও গুলি চালানো হয় বলে অভিযোগ। তখনই গুলি এসে লাগে সুমন ঘোষের পায়ে।


ঘটনার পর এলাকায় বিশাল পুলিস বাহিনী এসে পৌঁছয়। বর্তমানে সেখানে পুলিস পিকেট রয়েছে। তদন্তের স্বার্থে দুষ্কৃতীদের নাম জানতে না চাইলেও তাদের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)