নিজস্ব প্রতিবেদন: ফের বিতর্কিত মন্তব্য বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। এবার পুলিসকর্মীদের সামনেই তৃণমূলকর্মীদের কার্যত প্রাণে মারার হুমকি দিলেন তিনি। যেখানে সেখানে নয়, জলপাইগুড়ির জেলা শাসকের দফতরের সামনে দাঁড়িয়ে শাসালেন তিনি। দিলীপ ঘোষের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন পুলিস সুপার অমিতাভ মাইতি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার জলপাইগুড়িতে ছিল বিজেপির আইন অমান্য কর্মসূচি। এদিনের সভায় প্রধান বক্তা ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। জেলা শাসকের দফতরের সামনে এই কর্মসূচিতে সোমবার শাসকদলের কর্মীদের হুমকি দিয়ে দিলীপবাবু বলেন, 'গুলির বদলা গুলি, খুনের বদলা খুন। কার কোথায় গুলি লাগবে কেউ জানে না।' দিলীপবাবুর এই হুঁশিয়ারি শুনেই সভায় হইহই করে ওঠেন উপস্থিত বিজেপি কর্মীরা। এখানেই থামেননি দিলীপ ঘোষ। এরপর তিনি আরও বলেন, 'কয়েকদিন পর পুলিসকর্মীদের পরিবারের সদস্যরা নিজেদের পরিচয় দিতে লজ্জা পাবেন। সাধারণ মানুষ এদের সামাজিক বয়কট করবে।' 


মেহবুবার হাত ছাড়ল বিজেপি, উপত্যকায় সঙ্কট


এদিনের আইন অমান্যকে কেন্দ্র করে ধুন্ধুমার বাধে জলপাইগুড়ি জেলা শাসকের কার্যালয়ের সামনে। ১৪৪ ধারা অমান্য করে পুলিসের তৈরি করা প্রথম ব্যারিকেডের পর দ্বিতীয় ব্যারিকেডও ভেঙে ফেলেন বিজেপি কর্মীরা। এর পর পুলিসের সঙ্গে শুরু হয় তুমুল হাতাহাতি। পরিস্থিতি সামাল দিতে ময়দানে নামতে হয় পুলিস সুপারকে।