নিজস্ব প্রতিবেদন: গোটা পশ্চিমবঙ্গের ঝাঁচে গোবরডাঙাতেও পরিকল্পনামাফিক অশান্তি ছড়ানোর চেষ্টা করছে বিজেপি। যাদের মারে পুলিসের মাথা ফেটেছে সবার বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা নেবে প্রশাসন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তৃণমূলের উত্তর ২৪ পরগনা জেলা সভাপতি জ্যোতিপ্রিয়বাবু এদিন বলেন, 'লোকসভা নির্বাচনের পর গোটা রাজ্যে অশান্তির পরিবেশ তৈরি করছে বিজেপি। মানুষ ওদের ভোট দিয়ে মাথার চুল ছিঁড়ছে। গোবরডাঙাতেও একই ধাঁচে এগোচ্ছে বিজেপি। যাদের মারে এদিন পুলিসের রক্ত ঝরেছে প্রত্যেকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবে প্রশাসন। প্রত্যেককে গ্রেফতার করা হবে।'


 



বলে রাখি, কাটমানি ফেরত ও হাসপাতাল চালুর দাবিতে শনিবার ছিল বিজেপির স্মারকলিপি প্রদান কর্মসূচি। পুরপ্রধান সুভাষ দত্তর কাছে শান্তিপূর্ণভাবে মিছিল করে স্মারকলিপি দিতে যাচ্ছিলেন বিজেপি কর্মীরা। ব্যারিকেড করে তাদের বাধা দেয় পুলিস। ব্যারিকেড ভেঙে বিজেপি কর্মীরা এগোনোর চেষ্টা করলে পুলিসের সঙ্গে সংঘর্ষ বাধে। অভিযোগ, লাঠিচার্জ করে গোবরডাঙা থানার পুলিস। ছোড়া হয় কাঁদানে গ্যাস। ঘটনায় এক পুলিসকর্মীর মাথা ফেটেছে।


বিজেপির অভিযোগ, মহিলাদের পর্যন্ত ছাড়েনি পুলিস। তাদের শাড়ি ধরে টেনেছে পুলিসকর্মীরা। ছেঁড়া হয়েছে ব্লাউজ। এমনকী আহত কর্মীদের স্থানীয় নার্সিংহোমে নিয়ে গেলে তৃণমূল নেতৃত্বের নির্দেশে চিকিত্সা করতে অস্বীকার করে কর্তৃপক্ষ। সেখান থেকে ১১ কিলোমিটার দূরে হাবরা হাসপাতালে গিয়েও প্রথমে চিকিত্সা মেলেনি।