নিজস্ব প্রতিবেদন: আর কয়েকঘণ্টা পরেই মেদিনীপুরে মুখ্যমন্ত্রীর সভা। সেই সভার আগেই মেদিনীপুর শহর ছেয়ে গেল শুভেন্দু অধিকারীর হোর্ডিং, ব্যানারে। সভার কারণে প্রায় একুশ হাজার দলীয় পতাকায় মুড়ে ফেলা হয় শহর থেকে শহরতলি। রয়েছে মুখ্যমন্ত্রীর কাটআউট, ব্যানার। আর তার পাশেই লাগানো হয়েছে শুভেন্দু অধিকারীর ব্যানার। সেখানে শুধুই লেখা রয়েছে 'মেদিনীপুরের ভূমিপুত্র শুভেন্দু অধিকারী'। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কে বা কারা এই ব্যানারগুলি লাগিয়েছে তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়। প্রসঙ্গত, মুখ্যমন্ত্রীর সভার ৪৮ ঘন্টা আগেই মেদিনীপুর শহর থেকে সরিয়ে দেওয়া হয়েছিল শুভেন্দু অধিকারীর ছবি-সহ 'দাদার অনুগামী'দের ব্যানার। শহরের রিং রোড থেকে অলিগলি কার্যত মুড়ে ফেলা হয় মমতা ব্যানার্জির পোস্টার, হোর্ডিং-এ। সেই হোর্ডিং, ব্যানারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি থাকলেও নেই শুভেন্দু অধিকারীর ছবি। 


আরও পড়ুন:  হাইভোল্টেজ সোমবার! মেদিনীপুরে মমতা, উত্তরকন্যায় পাল্টা অভিযান বিজেপির


রবিবার রাত পর্যন্ত শহরের কোথাও শুভেন্দু অধিকারীর পোস্টার, ব্যানার না দেখা গেলেও সোমবার সকালে শহরের এলআইসি, লাইব্রেরী রোড-সহ একাধিক জায়গায় চোখে পড়ল শুভেন্দু অধিকারীর পোস্টার ব্যানার। 
প্রসঙ্গত, এখনও ধোঁয়াশা রেখেই নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করেনি শুভেন্দু অধিকারী। তবে দলের সঙ্গে দূরত্ব বেড়েছে বলেই মত একাংশের।


অন্যদিকে দলীয় সূত্রের খবর, মেদিনীপুর কলেজ মাঠে মুখ্যমন্ত্রীর এই সভায় শুভেন্দু অধিকারী তো বটেই থাকছেন না অধিকারী পরিবারের কোনো সদস্যই। এরই মধ্যে শুভেন্দু অধিকারীর এই ব্যানার অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মত রাজনৈতিক মহলের।