নিজস্ব প্রতিবেদন : বাড়ির পাশে পুকুর থেকে উদ্ধার হল পুরোহিতের দেহ। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল তারকেশ্বর থানার অন্তর্গত গৌরীবাটি গ্রামে। মৃত ব্যক্তির নাম সুশীল চক্রবর্তী। বয়স ৬৫ বছর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরিবার সূত্রে জানা গিয়েছে, পেশায় পুরোহিত সুশীল বাবু শুক্রবার সন্ধ্যায় রোজকার মতোই পুজো করতে বেরন। কিন্তু রাতে আর বাড়ি ফেরেননি তিনি। স্থানীয়দের অনুমান, পুজো শেষ করে তাড়াতাড়ির জন্য সম্ভবত পুকুর ধারের সংকীর্ণ রাস্তা ধরে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময়ই অসাবধানবশত পুকুরে পড়ে যায় সুশীল চক্রবর্তী। জলে ডুবেই মৃত্যু হয় তাঁর।


আরও পড়ুন, সজোরে ধাক্কা পিকআপ ভ্যানে, হেলমেট না থাকায় মর্মান্তিক মৃত্যু বাইক আরোহীর


এদিন সকালে বাড়ির পাশে পুকুর থেকে উদ্ধার হয় তাঁর দেহ। খবর পেয়ে তারকেশ্বর থানার পুলিস ঘটনাস্থলে যায়। কিন্তু ময়নাতদন্তে বাধা দেন পরিবারের সদস্যরা। শেষে পরিবারের সদস্যদের অনেক বুঝিয়ে সুঝিয়ে মৃতদেহ উদ্ধারে সক্ষম হয় পুলিস। ময়নাতদন্তের জন্য শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে পাঠানো হয়েছে দেহটি।


আরও পড়ুন, তলায় ঝুলছে গার্ড, তাঁকে নিয়েই ছুটল ট্রেন! দেখুন হাড়হিম করা ভিডিও


প্রাথমিকভাবে মনে করা হচ্ছে দুর্ঘটনাতেই মৃত্যু হয়েছে ওই পুরোহিতের। যদিও খুনের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিস। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই মৃত্যুর কারণ নিশ্চিতভাবে জানা যাবে বলে জানিয়েছে পুলিস।