ভবানন্দ সিংহ: ফের র‍্যাগিং? মেডিক্যাল কলেজে এবার রেহাই পেলেন না ছাত্রীরা! নিরাপত্তার দাবিতে রোগীর কল্য়াণ সমিতির ভাইস চেয়ারম্যানের দ্বারস্থ হলেন পড়ুয়া। তীব্র চাঞ্চল্য রায়গঞ্জে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Poush Mela, Visva-Bharati: ৩ বছর পর ফের বিশ্বভারতীর মাঠে পৌষমেলা!

 জানা গিয়েছে, যাঁরা অভিযোগ করেছেন, তাঁরা সকলেই রায়গঞ্জ গর্ভমেন্ট মেডিক্যাল কলেজের দ্বিতীয় বর্ষের পড়ুয়া। থাকেন  আব্দুলঘাটা অ্যাকাডেমি ব্লকের হোস্টেলে। অভিযোগ, হস্টেলে ছাত্রী, এমনকী ছাত্রীদের উপরেও শারীরিক ও মানসিক নির্যাতন চালান তৃতীয় বর্ষের পড়ুয়া। সঙ্গে অশ্লীল কটুক্তিও! কলেজ কর্তৃপক্ষকে নালিশ জানিয়েও লাভ হয়নি।


কলেজ কর্তৃপক্ষকে জানিয়ে কোনও লাভ হয়নি বলে অভিযোগ। নিরাপত্তার দাবিতে এবার রোগীর কল্য়াণ সমিতির ভাইস চেয়ারম্যান, বিধায়ক কৃষ্ণ কল্যাণীর দ্বারস্থ হলেন বেশ  কয়েকজন। আতঙ্কে রীতিমতো কান্নায় ভেঙে পড়েন তাঁরা। কবে? আজ সোমবার। কৃষ্ণ কল্যাণী বলেন, 'বিষয়টি জেলাশাসক  ও রায়গঞ্জের পুলিস সুপারকে জানানো হয়েছে। পদক্ষেপ করা হচ্ছে'।


আরও পড়ুন:  Loss of Crops: ক্ষতিপূরণ পাবেন কৃষকেরা, ক্ষতির হিসাব কষছে কৃষি দফতর...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)