নিজস্ব প্রতিবেদন: প্রাণে বাঁচতে বিজেপিকে নকল করতে শুরু করেছে তৃণমূল। কিন্তু লাভ হবে না। বিনাশ আটকাতে পারবে না তারা। সোমবার আরামবাগে বিজেপির সদস্য সংগ্রহ অভিযানে যোগ দিয়ে এভাবেই রাজ্যের শাসকদলকে আক্রমণ করলেন বিজেপি নেতা রাহুল সিনহা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



এদিন রাহুলবাবু বলেন, 'তৃণমূল এখন পদে পদে বিজেপিকে অনুকরণ করতে শুরু করেছে। বিজেপি যা যা করেছে তৃণমূল তাই করছে। কিন্তু অনুসরন করে,অনুকরণ করে বিনাশকে আটকানো যাবে না। তার কারণ, আমরা অনেক এগিয়ে আছি।' 


এর পরই তৃণমূলের উদ্দেশে কড়া ভাষায় আক্রমণ শানান রাহুলবাবু। বলেন, 'আসল কথা হচ্ছে, যে পার্টিটার আপাদমস্তক চোরে ভর্তি। সেই পার্টিতে হোল টাইমার রেখে কি চুরি বন্ধ কর‍্তে পারবে? লুঠ বন্ধ করতে পারবে? ওদের ধ্বংস অনিবার্য।' 


'কাটমানি' রোগ বাম আমলের, বলে আলিমুদ্দিনের চক্ষুশূল হলেন কান্তি


এদিন আরামবাগে বিজেপি কর্মীদের সঙ্গে বৈঠক করেন রাহুল সিনহা। আরামবাগের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি যান। বাসিন্দাদের হাতে সদস্য সংগ্রহের ফর্ম তুলে দেন। অনেককে দিয়ে পূরণও করান। সদস্য সংগ্রহ অনুষ্ঠান শেষ করে রাহুল সিনহা যান আরামবাগের পারুল এলাকায়। সেখানে নিজের হাতে গাছ লাগান। এর পর কর্মীদের  সামাজিক কাজে মন দেওয়ার নির্দেশও দেন তিনি। 


এদিকে এই কর্ম সূচি শেষে সাংবাদিক দের মুখোমুখি হয়ে গোঘাটের বিজেপি কর্মী খুনের বিষয়ে রাহুল সিনহা বলেন, গোঘাটের বিজেপি কর্মীকে খুনকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে তৃণমূল। অনেক দেখেছি। গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দিয়ে বলছে আত্মহত্যা করেছে। মানুষ সেটা দেখছে। বিজেপির জন সমর্থন বাড়ছে, ওরা এটা মেনে নিতে পারছে না।