নিজস্ব প্রতিবেদন: মহিলা কামরা থেকে ভেন্ডার তুলে দেওয়ার প্রতিবাদ। কাঁচরাপাড়ায় রেল অবরোধে টানা চার ঘণ্টা বিপর্যন্ত শিয়ালদহ মেন শাখার ট্রেন চলাচল। বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে পড়ে একের পর এক ট্রেন। অফিস টাইমে চরম  দুর্ভোগ। শেষ পর্যন্ত লাঠিচার্জ করে অবরোধ তোলে আরপিএফ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : জ্বরে আক্রান্ত উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের মেয়ে


রেলের বিশেষজ্ঞ কমিটিগুলির পরামর্শে মহিলা কামরা থেকে ভেন্ডর তুলে দেওয়া ইস্যুতে ক্রমশ দানা বাঁধছিল ক্ষোভ। সাতটা ছাপ্পান্নর রানাঘাট লোকাল আটকে ক্ষোভ প্রকাশ্যে আনেন নিত্যযাত্রীরা। অবরোধ শুরু হয় কাঁচরাপাড়া স্টেশনে। সময়ের সঙ্গেই চড়েছে ক্ষোভের পারদ। ভেঙে পড়েছে শিয়ালদহ মেন শাখার ট্রেন চলাচল। স্টেশনে স্টেশনে দাঁড়িয়ে পড়েছে একের পর এক ট্রেন।


আরও পড়ুন : কিডনি ও লিভার দান করে নজির গড়লেন ৫৭ বছরের কল্যাণী


রেলের সিদ্ধান্তে অবশ্য খুশি মহিলা যাত্রীরা। দফায় দফায় অনুরোধ-উপরোধ। তবু বরফ গলেনি। টানা চার ঘণ্টা কাঁচরাপাড়ার ওপর দিয়ে ট্রেন চলেনি। মেন লাইন সচল রাখতে সব রকম চেষ্টা চালিয়েছে রেল কর্তৃপক্ষ। নৈহাটি ও বারাকপুর স্টেশন থেকে ট্রেন ঘুরিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করা হয়।


কাঁচরাপাড়া স্টেশনে অবরোধ তুলতে হাজির হয় আরএএফ, আরপিএফ, জিআরপি। পৌছয় রাজ্য পুলিসও। শেষ পর্যন্ত অবরোধ তুলতে লাঠিচার্জ করে RPF। লাঠিচার্জে আহত হয়েছেন বেশ কয়েকজন। মোট ১০জনকে গ্রেফতার করেছে পুলিস।