নিজস্ব প্রতিবেদন : পশ্চিমী ঝঞ্ঝার জেরে আজ কলকাতা ও দক্ষিণবঙ্গে  বৃষ্টির পূর্বাভাস। দিনভর চলবে মেঘ রোদের খেলা। খানিকটা চড়ল পারদও। কলকাতায় সর্বনিম্ন তাপমাত্রা ১৫.৫ ডিগ্রি সেলসিয়াস। শুধুমাত্র দক্ষিণবঙ্গে নয়, উত্তরের জেলাগুলিতেও বৃষ্টির সম্ভাবনা। আগামিকাল থেকে ঘন কুয়াশার সতর্কবার্তা আবহাওয়া দপ্তরের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৫.৫ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের থেকে এক ডিগ্রি বেশি। গতকালের থেকে ২ ডিগ্রি তাপমাত্রা বেড়েছে কলকাতায়। গতকাল ছিল ১৩.৩ ডিগ্রি সেলসিয়াস। গত ২৪ ঘণ্টায় কোনও বৃষ্টি হয়নি শহরে।  আজ কলকাতা সহ উত্তর ও দক্ষিণবঙ্গের সব জেলাতেই বৃষ্টির সম্ভাবনা। আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস বীরভূম, মুর্শিদাবাদে অপেক্ষাকৃত বেশি বৃষ্টি হতে পারে। হালকা বৃষ্টির পূর্বাভাস রাজ্যের অন্যত্র।


পশ্চিমী ঝঞ্ঝার জেরেই বৃষ্টি বলে জানিয়েছে হাওয়া অফিস। বৃষ্টি বেশি না হয় জলীয়বাষ্প থাকবে বাতাসে। এর প্রভাবে আগামিকাল অর্থাত্  শুক্রবার থেকে টানা তিনদিন ঘন কুয়াশার চাদরে মুখ ঢাকবে রাজ্য। দৃশ্যমানতা কমবে। অতি ঘন কুয়াশার সতর্কবার্তা রাজ্যজুড়ে। সড়ক পরিবহনের ক্ষেত্রে সাবধানতা অবলম্বনের পরামর্শ আলিপুর আবহাওয়া দফতরের।


আরও পড়ুন - ধর্মঘটে মালদহের সুজাপুরে গাড়ি ভাঙচুর করেছেন কনস্টেবলরা, স্বীকার করল পুলিস