নিজস্ব প্রতিবেদন :  বছর শেষেও তাপমাত্রার হেরফের চলছেই। সোমবার একলাফে ২ ডিগ্রি বেড়ে গিয়েছে শহরের তাপমাত্রা। মেঘলা আকাশের কারণেই বাড়ছে তাপমাত্রা। বড়দিনের রাতে খুলতে হতে পারে শীতবস্ত্র। কলকাতা সহ দক্ষিণবঙ্গে সর্বনিম্ন তাপমাত্রা  ১৮ ডিগ্রি সেলসিয়াস ছুঁতে পারে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিকে বড়দিনের পরের দিন বৃহস্পতিবার পিকনিকের পরিকল্পনা আছে, পণ্ড হতে পারে সেই আয়োজন। বৃষ্টির পূর্বাভাস হাওয়া অফিসের। মেঘলা আকাশ থাকবে বৃহস্পতিবার। সঙ্গে সর্বনিম্ন তাপমাত্রাও বাড়বে। বৃহস্পতিবার বেলা ১২ টা থেকে শুক্রবার সকাল ৯টা পর্যন্ত বৃষ্টির পূর্বাভাস কলকাতায় সহ পশ্চিমের জেলাগুলিতে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বৃষ্টির পরিমান বাড়লেও, মধ্যরাতের পর থেকে বৃষ্টির পরিমাণ কমবে। বৃহস্পতিবার পশ্চিম ও পূর্ব মেদিনীপুর, ঝাড়গ্রাম, হুগলি, কলকাতা , হাওড়া, দুই ২৪ পরগণায় বৃষ্টির সম্ভাবনা। বাঁকুড়া, পুরুলিয়া ও দুই বর্ধমানে হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে।  


তবে বছর শেষে জাঁকিয়ে শীতের পূর্বাভাস আবহাওয়া দফতরের। ফের শুক্রবার রাত থেকে তাপমাত্রার পারদ নামবে। পারদ ছুঁতে পারে ১০ ডিগ্রি সেলসিয়াস। তাতেই বর্ষবরণের রাতে কনকনে ঠাণ্ডার পূর্বাভাস হাওয়া অফিসের।


আরও পড়ুন- 'রাজভবনে এস, সব প্রশ্নের উত্তর দেব,' যাদবপুরে বিক্ষোভরত পড়ুয়াদের বার্তা রাজ্যপালের