প্রসেনজিত্ মালাকার: বীরভূমের বগটুইয়ে ১১ জনের মত্যুর ঘটনায় অন্যতম অভিযুক্ত আনারুল হোসেন। সিবিআই হেফাজতে থাকা আনারুলই এবার সিবিআইয়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কী সেই অভিযোগ? বুধবার ওই অভিযোগ নিয়ে রামপুরহাট ফাস্ট ট্র্য়াক আদালতের দ্বিতীয় আদালতে একটি লিখিত আবেদন করেছেন আনারুল হোসেন। সেখানে তাঁর আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা দাবি করেছেন, আনারুলের মোবাইল ফোনটি আইন মোতাবেক বাজেয়াপ্ত করেনি সিবিআই। সেটি নিয়ে নেওয়ার পর তা ট্যাম্পরিং করেছে সিবিআই।


এদিকে, আদালতে তরফে ওই আবেদন গ্রহণ করা হয়েছে বলে দাবি আনারুলের আইনজীবীর। তিনি আরও বলেন, এনিয়ে শুনানি হবে ২৯ জুন। তবে এদিন সিবিআইকে আদালতের তরফে বলা হয়েছে হাইকোর্টের নির্দেশে তদন্ত করছে সিবিআই। কিন্তু আইন বহির্ভূত কাজ করলে তা গুরুত্ব সহকারে দেখবে আদালত।


অন্যদিকে, আজ আনারুল হোসেনকে আদালতে পেশ করার নির্দেশ থাকলেও অসুস্থতার জন্য আনারুলকে আদালতে তোলা হয়নি । গত সোমবার দুপুরে অসুস্থ হয়ে পড়ায় আনারুল হোসেনকে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়।


আরও পড়ুন-Rampurhat Arson: গুরুতর অসুস্থ বগটুই হত্যাকাণ্ডে অভিযুক্ত আনারুল, ভর্তি ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)