নিজস্ব প্রতিবেদন: মাতৃগর্ভে শিশু মৃত্যুকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল কালনায়। জানা গিয়েছে, সোমবার এই ঘটনার জেরে ধুন্ধমার বাঁধে  কালনা সুপার স্পেশালিটি ও কালনা  মহকুমা হাসপাতালে। এ দিন কয়েকজন নার্সকে মারধর করে রোগীর আত্মীয়রা। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছয় কালনা থানার বিশাল পুলিস বাহিনী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, গতকাল বিকেলে কালনার নান্দাই গ্রামের বাসিন্দা বিউটি বিবি অন্তঃসত্ত্বা অবস্থায় কালনা মহকুমা হাসপাতালে ভর্তি হন। অভিযোগ, সোমবার বেলা গড়িয়ে গেলেও কোনও চিকিত্সা পায়নি রোগী। এরপরই বেলা ১টা নাগাদ তাঁর পরিবারের লোকজনরা জানতে পারেন বিউটি বিবির গর্ভস্থ সন্তান মারা গিয়েছে। 


আর এরপরই হাসপাতাল চত্বরে উত্তেজনা ছড়ায়। মৃত শিশুর পরিবারের অভিযোগ চিকিত্সার গাফিলতির কারণেই গর্ভস্থ সন্তান মারা গিয়েছে। উত্তেজিত রোগীর আত্মীয় পরিজনরা চড়াও হয় কালনা মহকুমা হাসপাতালের নার্সদের ওপর। 


নিরাপত্তাহীনতার অভিযোগে অন্যদিকে উত্তেজনা ছড়ায় হাসপাতালের নার্সদের মধ্যেও। কাজ বন্ধ করে হাসপাতালের সুপারের ঘরের সামনে বিক্ষোভ দেখান তাঁরা। নার্সকে মারধরের ঘটনায় একজনকে আটক করে কালনা থানার পুলিস। সমস্ত দোষীদের গ্রেপ্তার না করলে আগামিকাল পরিষেবা বন্ধের হুমকি দিয়েছেন নার্সরা।