নিজস্ব প্রতিবেদন: ইস্তফা দিলেন ভারতী ঘোষ। রাজ্য পুলিসের ডিজি সুরজিত্ কর পুরকায়স্থের কাছে ইস্তফাপত্র জমা দিয়েছেন এই আইপিএস অফিসার। তবে তাঁর ইস্তফাপত্র এখনও গৃহীত হয়নি। সম্প্রতি পশ্চিম মেদিনীপুরের পুলিস সুপার পদ থেকে তাঁকে বারাকপুরের তৃতীয় ব্যাটেলিয়নে বদলি করা হয়। সূত্রের খবর, তাতেই চরম অপমানিত বোধ করেছেন ভারতী ঘোষ। তার জেরেই এই সিদ্ধান্ত বলে মনে করা হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, আজই তাঁর ইস্তফাপত্র গ্রহণ করা হতে পারে। রাজ্য সরকারের একাংশের মত, যদি কোনও আইপিএস অফিসার তাঁর পদ থেকে অব্যাহতি পেতে চান, তাঁকে তা দেওয়া উচিত।


প্রসঙ্গত, গত ৬ বছরে মুখ্যমন্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল ভারতী ঘোষের। কিন্তু সম্প্রতি তাঁদের সম্পর্কের অবনতি হয়। বেশ কয়েকবার মুখ্যমন্ত্রীর কাছে তাঁকে ধমকও খেতে হয়। কয়েক মাস আগে পশ্চিম মেদিনীপুর সফরে যান মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, সেসময়ও ভারতী ঘোষের কাজে অসন্তোষ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। তাছাড়াও ধীরে ধীরে তাঁর বিরুদ্ধে একাধিক নালিশ জমা পড়তে থাকে মুখ্যমন্ত্রীর কাছে। কিন্তু ঠিক কোন কারণে তাঁদের সম্পর্কের অবনতি হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। মুখ্যমন্ত্রী এখন গঙ্গাসাগরে, তাঁর প্রতিক্রিয়া এখনও জানা যায়নি।


আরও পড়ুন- পঞ্চায়েত ভোটের আগেই রাজ্য পুলিসে বড়সড় রদবদল