নিজস্ব প্রতিবেদন: খুররমের বাবা মহম্মদ ইসমাইলের খুনেও নাম জড়ায় মণীশের। যদিও আসল অপরাধীকে বাঁচাতে মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে, ঘটনার সময়ে খুররাম বাড়িতেই ছিল। এমনটাই বলছে খুররামের ভাই ইনাম। বছর পাঁচেক আগে স্টেশন রোডে নিউ কলেক্শন নামের একটি রেস্টুরেন্টের সামনে খুন হন খুররমের বাবা মহম্মদ ইসলাম। ঘটনার তদন্ত শুরু করেছিল টিটাগড় থানা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: বসিরহাটে গ্রেফতার সন্দেহভাজন বাংলাদেশি দুষ্কৃতী, 'জঙ্গি যোগ' খতিয়ে দেখছে পুলিস


সূত্রের খবর, FIR-এ মনীশের নাম না থাকলেও পরোক্ষে নাম জড়ায় তাঁর। সেই ঘটনা থেকেই প্রতিশোধের চেষ্টা কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় পরিবারের বক্তব্য, পুলিস কাল এসে খুররামকে নিয়ে যায়। জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হবে বললেও তাঁকে গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য, কারবালায় খুররামের তিনতলা বাড়িতে খুররমের ভাই ও মা রয়েছেন আপাতত। পাশাপাশি উঠে এসেছে আরও তথ্য। জানা গিয়েছে, পলাতক আরও এক অভিযুক্ত রাজু খান সে আদতে খুররমেরই আত্মীয়।


মনীশ খুনের ঘটনায় খুররাম খান এবং গুলাব শেখ নামে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে।  রাতেই গ্রেফতার করা হয়েছে এদের। সবমিলিয়ে টিটাগড়কাণ্ডে ক্রমশ জোরাল হচ্ছে ব্যক্তিগত শত্রুতার মোটিভ। তদন্তে উঠে এসেছে  রাজু খানের নামও। খুনের ঘটনার দিন কয়েক আগে এলাকায় সাগরেদদের নিয়ে ঘোরাঘুরি করতে দেখা যায় রাজুকে। 


বদলার অঙ্কে মণীশ খুন কিনা খতিয়ে দেখছে পুলিস। খুনের তদন্তে  আটক মহম্মদ নাসির সহ আরও সাত। তাদের জিজ্ঞসাবাদ করছে CID। মাস্টার রাজু খানের খোঁজে তল্লাশি চালাচ্ছে CID এবং পুলিস।