জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজ্যজুড়ে ডাকা বনধে রাজ্যের বিভিন্ন জায়গায় রেল অবরোধ করে বিজেপি সমর্থকরা। কোথাও লাইনে বসে পড়ে, কোথায় তারে কলাপাতা ফেলে ট্রেন চলাচল বন্ধ করে দেন। রেল অবরোধকে ঘিরে রণক্ষেত্র হয়ে উঠল মানকুন্ডু স্টেশন। লাঠি চালিয়ে, কাঁদানে গ্যাসের সেল ফাটিয়ে বিক্ষোভকারীদের হঠিয়ে দেয় পুলিস। তীব্র ভোগান্তি হয় যাত্রীদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- টিএমসিপির প্রতিষ্ঠা দিবসে আরজি কর নিয়ে গুরুত্বপূর্ণ পোস্ট মমতার, ছাত্রদের সামাজিক দায়িত্ব পালনের বার্তা


বুধবার সকাল থেকেই রেল অবরোধে সামিল হয়েছে বিজেপি কর্মীরা। মানকুন্ডু স্টেশনে সাড়ে আটটা থেকে আপ ও ডাউন লাইনে রেল অবরোধ করেন বিজেপি কর্মীরা। দুটি লাইনেই দাঁড়িয়ে পড়ে লোকাল ট্রেন। একটিতে বালুরঘাট এক্সপ্রেস দূরপাল্লার ট্রেন দাঁড়িয়ে পড়ে। স্টেশনে ঢোকার আগে।প্রায় দু ঘন্টা ধরে চলে অবরোধ।যার ফলে চরম ভোগান্তির মধ্যে পড়েন নিত্যযাত্রীরা। অফিস টাইমে রেল অবরোধ হওয়ার ফলে চরম হয়রানির শিকার হতে হয় যাত্রীদের।


অবরোধকারীদের সরতে ময়দানে নামে জিআরপি ও আরপিএফ। ব্যাপক লাঠিচার্য করে, কাঁদানে গ্যাসের সেল ফাটিয়ে বিক্ষোভকারীদের লাইন থেকে তোলার চেষ্টা করা হয়। তাতেও পিছু হঠেনি। হাওড়া বর্ধমান মেন ও ব্যান্ডেল শাখায় ট্রেন চলাচল বন্ধ হয়ে থাকে দীর্ঘক্ষন। শেষপর্যন্ত ঘটনাস্থলে হাজির হন চন্দননগর পুলিশ কমিশনারের উচ্চপদস্থ আধিকাররা। বিশাল পুলিশ বাহিনী র‍্যাফ উইনার্স টিম কমব্যাট ফোর্স পৌঁছায় পুলিস লাইন থেকে। অবরোধকারীদের ছত্রভঙ্গ করে ট্রেন চালানোর ব্যবস্থা করে পুলিশ।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)