ওয়েব ডেস্ক: পঞ্চায়েত ভোটের আগে কল্পতরু মুখ্যমন্ত্রী। তারকেশ্বর মন্দির উন্নয়নে ৫ কোটি টাকা। জেলায় মেডিক্যাল কলেজ, বিশ্ববিদ্যালয়। হুগলিকে দু-হাত ভরে দিলেন মমতা। আর, উন্নয়নের কাজে যাতে ভুলচুক না হয় সে জন্য সতর্ক করে দিলেন নিজের দলের জনপ্রতিনিধিদের।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিরোধী নেত্রী থেকে রাজ্যের প্রশাসনিক প্রধান। সিঙ্গুরের সৌজন্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক যাত্রাপথে হুগলি জেলার আলাদা গুরুত্ব। পঞ্চায়েত নির্বাচনের আগে এই জেলাকে দু-হাত ভরে দিলেন তিনি।



পঞ্চায়েত নির্বাচনের আগে কল্পতরু মুখ্যমন্ত্রী। বিধায়ক, পঞ্চায়েত সমিতির সভাপতিদের দাঁড় করিয়ে জানতে চাইলেন কার কী দাবি। যতটা সম্ভব বরাদ্দের অনুমোদন দিতে এক মুহূর্তও দেরি করলেন না। গোঘাট, খানাকুল, পুড়শুড়ার মত এলাকার উন্নয়নে বাড়তি জোর দিলেন তিনি। একশ দিনের কাজে হুগলি জেলা পিছিয়ে পড়ায় আমলাদের জুটল কড়া ধমক।



উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন জনপ্রতিনিধিরা। তাই নিজের দলকেও সতর্ক করে দিতে ভোলেননি মুখ্যমন্ত্রী। পাশাপাশি এ দিন আরামবাগে সুপার স্পেশালিটি হাসপাতাল-সহ একাধিক নতুন প্রকল্পের সূচনা ও শিলান্যাস করেন মুখ্যমন্ত্রী। (আরও পড়ুন- মমতার ঘোষণায় মিছিলের পথ রুদ্ধ কলেজ স্কোয়ারে)