নিজস্ব প্রতিবেদন : করোনার টিকাকরণ নিয়ে চূড়ান্ত দায়িত্বজ্ঞানহীনতার ছবি সামনে এল। এক সিরিঞ্জ দিয়েই একাধিক ব্যক্তিকে করোনার টিকা দেওয়া হচ্ছে! অভিযোগ তেমনই। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়িতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, জলপাইগুড়ি সদর ব্লকের পাহারপুর গ্রাম পঞ্চায়েতের পাটকাটা কলোনি এলাকায় শিবির করে করোনার টিকাকরণের ব্যবস্থা করেছিল স্বাস্থ্য দফতর। সেখানেই টিকাকরণ চলার সময় চরম গাফিলতি ও দায়িত্বজ্ঞানহীনতার ছবি সামনে আসে। অভিযোগ, সেখানে এক সিরিঞ্জ দিয়ে একাধিক ব্যক্তিকে করোনার টিকা দেওয়া হয়েছে। সেই ছবি ধরা পড়েছে ক্যামেরায়। 


আরও পড়ুন, Kanksa: রেশন-আধার সংযুক্তিকরণ ঘিরে ধুন্ধুমার, যুবকের হাতে কামড়


ছবি ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে স্বাস্থ্য দফতর। ইতিমধ্য়েই পাটকাটা কলোনি সুস্বাস্থ্য কেন্দ্রের ৪ স্বাস্থ্যকর্মীকে শোকজ করা হয়েছে। এপ্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে জেলার ভারপ্রাপ্ত মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডা. জ্যোতিষ চন্দ্র দাস জানান, "একটি সিরিঞ্জ দিয়ে একজনকেই ভ্যাক্সিন দেওয়া নিয়ম। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনায় ৪ জনকে শোকজও করা হয়েছে।"


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)