প্রসেনজিৎ সর্দার: শুক্রবার সিবিআই দফতরে যাচ্ছেন না ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লা (Saokat Molla)। শুক্রবার সকাল ১১টার মধ্যে নিজাম প্যালেসে ডেকে পাঠিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (CBI)। সিবিআইয়ের কাছে আপাতত ১৫ দিন সময় চেয়েছেন তৃণমূল বিধায়ক। শুক্রবার রাতেই তিনি সিবিআইকে জানিয়ে দিয়েছেন যে তিনি উপস্থিত হতে পারবেন না। তবে আজ তিনি উপস্থিত না হতে পারলেও আইনজীবী মারফত আজ জানিয়ে দেবেন তিনি কি কারণে উপস্থিত হতে পারছেন না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শওকত মোল্লা জানান, কিছু রাজনৈতিক ও প্রশাসনিক কাজকর্ম থাকার জন্য আগামী ১৫ দিন তিনি সিবিআই দফতরে উপস্থিত হতে পারবেন না। ইতিমধ্যেই সিবিআইকে ইমেইল করে জানিয়ে দেওয়া হয়েছে এ কথা। অন্যদিকে, তাঁর আইনজীবী ঠিক বেলা ১১টার সময় সিবিআই অফিসে  উপস্থিত হবেন। কয়লা পাচার কাণ্ডে এর আগে তৃণমূলের একাধিক নেতাকে তলব করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। নানাসময় তাঁরা সিবিআই দফতরে হাজিরা দিয়েছেন। কেউ আবার এড়িয়েও গেছেন হাজিরা।


ক্যানিং-পূর্বের তৃণমূল বিধায়ক সওকত মোল্লাকেও তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সিবিআই সূত্রে জানা গিয়েছে, বিধায়কের সম্পত্তির খতিয়ান-সহ ব্যাঙ্কের নথি সঙ্গে আনতে বলেছে সিবিআই। প্রসঙ্গত, বাম জমানায় রেজ্জাক মোল্লার ঘনিষ্ঠ ছিলেন সওকত মোল্লা। তবে রাজ্যে পালাবদলের পর রেজ্জাকও যেমন তৃণমূলে যোগ দেন, তেমনি শওকতও শাসকদলের সঙ্গে যুক্ত হন। ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লা। 


আরও পড়ুন, Weather Today: কলকাতায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা, দিনে বাড়ল তাপমাত্রা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)