নিজস্ব প্রতিবেদন : চতুর্থ শ্রেণির ছাত্রের উপর যৌন নির্যাতনের অভিযোগে চাঞ্চল্য ছড়াল আসানসোলের রূপনারায়ণপুরে। অভিযোগ উঠেছে রূপনারায়ণপুরের একটি বেসরকারি ইংরাজি মাধ্যম স্কুলের কেয়ারটেকারের বিরুদ্ধে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিযোগ স্কুলের ছাদে নিয়ে গিয়ে চতুর্থ শ্রেণির ছাত্রের ওপর যৌন নির্যাতন চালাত স্কুলের কেয়ারটেকার। পুলিস অভিযুক্ত কেয়ারটেকার ও স্কুলের প্রিন্সিপালকে আটক করেছে। অভিযুক্ত কেয়ারটেকারকে থানার মধ্যেই পুলিসের সামনে বেধড়ক মারধর করে অভিভাবকরা।


আরও পড়ুন, সুপারি কিলার দিয়ে স্বামীকে খুন স্ত্রীর, বাড়ির অদূরেই মিলল দেহ


একেক জনকে একেক দিন। যখন যেমন সুযোগ হত। চতুর্থ-তৃতীয় শ্রেণির পড়ুয়াদের ছাদে নিয়ে গিয়ে যৌন নির্যাতন চালাত স্কুলের কেয়ারটেকার। কারও কাছে যেন মুখ না খোলে, সেজন্য পড়ুয়াদের ভয় পাইয়ে রাখা হত। বছরের পর বছর ধরে রূপনারায়ণপুরের একটি ইংরেজি মাধ্যম স্কুলে এভাবেই চলত কেয়ারটেকারের যৌন লীলা।


এক্ষেত্রেও হয়তো কেউ জানতে পারতো না। কিন্তু চতুর্থ শ্রেণির পড়ুয়াটি ঘরে কিছু অস্বাভাবিক আচরণ করে। সন্দেহ হওয়ায় বাবা-মা মিলে বারবার ছেলেকে জিজ্ঞাসা করে। মা-বাবার প্রশ্নে ছেলে জানায় নির্যাতনের কথা।


আরও পড়ুন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যুবতীকে এক বছর ধরে ধর্ষণ এসএফআই নেতার


জানায়, শুধু তাকেই নয় আরও কয়েকজনকে একই ভাবে যৌন নির্যাতন করে কেয়ারটেকার। অভিযোগ স্কুলের প্রিন্সিপালকে বিষয়টি জানালেও আমল দেননি প্রিন্সিপাল। এরপরই সালানপুর থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিস কেয়ারটেকার ও প্রিন্সিপালকে আটক করে থানায় ধরে নিয়ে আসে। এরপরই থানার মধ্যে অভিযুক্ত কেয়ারটেকারকে বেধড়ক মারধর করে অভিভাবকরা।


উল্লেখ্য, সম্প্রতি স্কুলের মধ্যে শ্লীলতাহানির বেশ কয়েকটি ঘটনা শিরোনামে আসে। যার মধ্যে পিটি টিচারের হাতে কেজি টুয়ের ছাত্রীর যৌন হেনস্থার ঘটনায় তোলপাড় হয় শহর। শহরের নামজাদা জিডি বিড়লা স্কুলে ঘটনাটি ঘটে। স্কুলের মধ্যে নৃত্যশিক্ষকের হাতেও ছাত্রীদের হেনস্থা হওয়ার ঘটনা সামনে এসেছে।