নিজস্ব প্রতিবেদন: শ্রীরামপুরে রেণু সাউ খুনের তদন্তে নেমে কমল চৌরাশিয়া নামে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিস। আজ তাকে শ্রীরামপুর আদালতে তোলা হবে। শুক্রবার নিজের ঘরেই খুন হন রেণু সাউ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে খবর, কমল চৌরাশিয়া ও তার স্ত্রী শশী চৌরাশিয়া রেণুর কাছ থেকে সুদে ২০ হাজার টাকা ধার নেয়। সেই টাকা শোধ দেওয়া নিয়েই কমলের সঙ্গে রেণুর বিবাদ বাধে। কিছুদিন সুদের টাকা দিলেও পরে তা দেওয়া বন্ধ করে দেয় কমল। কিন্তু সেই টাকা দেওয়ার জন্য কমলের উপরে চাপ বাড়াচ্ছিল রেণু।


শুক্রবার দুপুরে রেণুর বাড়িতে আসে কমল। সেইসময় বাড়িতে ছিলেন না রেণুর স্বামী। ওইসময়েই টাকা নিয়ে রেণুর সঙ্গে বচসা হয় কমলের। তার মধ্যেই রেণুর গলায় ছুরি চালিয়ে দেয় কমল। পুলিসকে বিভ্রান্ত করতে আলমারি খুলে জিনিসপত্র চারদিকে ছড়িয়েছিটিয়ে দিয়ে যায় কমল। 


তদন্তে নেমে পুলিস জানতে পারে মৃতার স্বামী রমেশ সাউ ঘটনার সময় বাড়িতে ছিলেন না। ছেলেকে স্কুল থেকে আনতে গিয়েছিলেন। তবে  বেশ কয়েকদিন যাবত রেণুর সঙ্গে দেখা করতে আসছিল কমল। সেই সূত্রেই কমলকে গ্রেফতার করতেই বেরিয়ে এসেছে সবকিছু।


আরও পড়ুন-রবিবারে বাড়ল রবির তেজ, গরমে দাপটে নাজেহাল তিলোত্তমা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)