জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আবার ট্রেন বিভ্রাট। আবার পাওয়ার ব্লকের জেরে বাতিল একাধিক ট্রেন। বর্ধমান হাওড়া রুটে রবিবার বেশ কিছু ট্রেনের সময়ও বদলেছে। সকালে কিছু ট্রেন দেরিতে চলেছে। বিরক্ত যাত্রীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রেলযাত্রী নিমাই রজক জানান, ‘রাস্তায় বেরিয়ে ভোগান্তিতে পড়েছি। খুবই অসুবিধা হচ্ছে। পরের ট্রেন মিস করেছি আগেরটা লেট করায়। এবারে হাওড়া যেতে দেরি হবে।'


আরও পড়ুন: Bengal Weather Today: গনেশ পুজোয় ভাসবে শহর? সোমবার থেকে নতুন স্পেল বর্ষার!


সিগন্যাল এবং লাইন রক্ষণাবেক্ষণের কাজের জন্য হাওড়া-বর্ধমান কর্ড শাখা, হাওড়া-ব্যাণ্ডেল-নৈহাটি শাখা, বর্ধমান-হাওড়া শাখা এবং খানা-গুমনি শাখায়  রবিবার ১৭ সেপ্টেম্বর একগুচ্ছ ট্রেন বাতিল করা হয়েছে।


নিরাপদ ট্রেন চলাচল এবং যাত্রী সুরক্ষার কথা মাথায় রেখে এই রক্ষণাবেক্ষণ অতন্ত জরুরি বলে মনে করছে রেল। রক্ষণাবেক্ষণের কাজের জন্য ‘পাওয়ার ব্লক’ অর্থাৎ বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন থাকবে। তাই আজ ট্রেন চলাচল ব্যাহত হবে। আজ ছুটির দিন। তবুও যারা বাইরে বেরোন তাদের ভোগান্তি বাড়বে।


আরও পড়ুন: Abu Taher Surrenders: হলদিয়া আদালতে আত্মসমর্পণ করলেন তৃণমূল নেতা আবু তাহের


শুধু বাতিলই নয়। বেশ কিছু ট্রেনের সময়সূচি পাল্টেছে। এতেও কিছু সমস্যা হবে বলে মনে করা হচ্ছে। হাওড়া স্টেশন থেকে ৩৭৩২৮ আপ হাওড়া তারকেশ্বর লোকাল ট্রেনটি সকাল ১১.১৫ মিনিটের বদলে ১১.৩০ মিনিট নাগাদ ছাড়ার কথা। রামপুরহাট স্টেশন থেকে ১২৩৪৮ ডাউন শহীদ এক্সপ্রেস বিকেল ৪.৪০ মিনিটের বদলে ৫.১০ নাগাদ ছাড়বে। পাওয়ার ব্লকের কারণে যাত্রাপথ পালটে দেওয়া হয়েছে আরও বেশ কিছু ট্রেনের ।


রেল সূত্রে খবর, রবিবার যে ট্রেনগুলি হাওড়া থেকে বাতিল থাকবে সেগুলি হল ৩৬৮২৫, ৩৬৮২৭, ৩৭৩১৫ এবং ৩৭৯১৫। বর্ধমান থেকে ৩৬৮৪২ এবং ৩৬৮৪৪। ব্যান্ডেল থেকে বাতিল থাকবে ৩৭৫৩৬ এবং ৩৭৫৩৮। নৈহাটি থেকে বাতিল করা হয়েছে ৩৭৫৩৫,এবং ৩৭৫৩৭। তারকেশ্বর থেকে ৩৭৩২৬ এবং কাটোয়া থেকে ৩৭৯২৪। ডানকুনি থেকে বাতিল থাকবে ৩২২৩২ এবং ৩২২৩৪। শিয়ালদহ থেকে ৩২২৩১ এবং ৩২২৩৩ নম্বরের ট্রেনগুলি।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)