বিধান সরকার: যে আবাসনে থাকেন খোদ কাউন্সিলর, সেই আবাসনেই মধুচক্র! ৩ মহিলা ও ১ পুরুষকে হাতেনাতে পাকড়াও করলেন স্থানীয় বাসিন্দারা। অভিযুক্তকে আটক করেছে পুলিস। ঘটনাস্থল, হুগলির উত্তরপাড়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Malda: পরকীয়া মানেনি পরিবার, এক কাপড়ে গলায় দড়ি পাড়াতুতো দেওর-বউদির


স্থানীয় সূত্রে খবর, উত্তরপাড়া পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুস্মিতা সরকার। নিজের ওয়ার্ডেরই আর কে স্ট্রিট এলাকায় একটি আবাসনে থাকেন তিনি।


মাস খানেক আগে কাউন্সিলর যে আবাসনে থাকেন, সেই আবাসনেই ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতে শুরু করেন এক মহিলা। নাম, মিঠু ভৌমিক। আবাসিকদের অভিযোগ, তাঁর ফ্ল্য়াটে বাইরে যুবক-যুবতী আনাগোনা লেগেই থাকত। সুস্মিতা সরকার বলেন, 'আমি কাউন্সিলর আমার বাড়িতে যত না লোক আসে ওই ফ্ল্যাটে তার থেকে বেশি লোকজন আসত'।  


কেন? সন্দেহ হয় ওই আবাসনের বাসিন্দাদের। ভিতরে তখন মধুচক্র চলছে। আজ, বৃহস্পতিবার বাইরে থেকে ফ্ল্যাটে দরজায় তালা লাগিয়ে দেন তাঁরা। খবর দেওয়া হয় উত্তরপাড়ায় থানায়। পুলিস এসে ৩ মহিলা ও ১ পুরুষকে আটক করে। 


আরও পড়ুন:  Jalpaiguri: আবহাওয়া এতই পরিষ্কার-পরিচ্ছন্ন যে, কাঞ্চনজঙ্ঘার দেখা মিলছে এই জায়গা থেকেও!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)