নিজস্ব প্রতিবেদন:  দিন কয়েক আগেই সিউড়ির হাটজনবাজারে মধুচক্রের অভিযোগে আটক করা হয়েছিল ১২ জন পুরুষ ও মহিলাকে। অভিযোগ ছিল গৃহকর্ত্রীর বিরুদ্ধে। নিজের বাড়িতেই এই কাজ করছিলেন তিনি । প্রাপ্তবয়স্ক পুরুষ ও মহিলারা তার বাড়ি গিয়ে ব্যবসা চালাতেন বলে অভিযোগ। ১৫দিন  পেরোতে না পেরোতেই ফের মধুচক্রের হদিশ সিউড়িতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: জুতোর দোকানে দুই যুবকের সঙ্গে এসেছিল এই মেয়ে, তারপর প্রকাশ্যে যে কাণ্ড ঘটাল, তা দেখে চক্ষু চড়কগাছ দোকানির


এবার মধুচক্রের হদিশ মিলল সিউড়ির বাসস্ট্যান্ড সংলগ্ন মহিলা থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে একটি বেসরকারি হোটেলে। কলেজ ছাত্রছাত্রী থেকে শুরু করে নাবালিকারাও এই কাজের সঙ্গে যুক্ত ছিল বলে অভিযোগ। পুলিশকে বহুবার জানিয়েও কোনো কাজ হয়নি বলে স্থানীয়দের অভিযোগ।


আরও পড়ুন: জলে নয়, বালি খুঁড়লেই মিলছে রুই মাছ! ওজন আবার ৫০০ গ্রাম...


খুবই কম পয়সায় হোটেলগুলির ঘর ভাড়া দেওয়া হয়। পকেটমানি বাঁচিয়ে সেই ঘর ভাড়া নেয় কলেজ পড়ুয়ারাই। মূলত তারাই সেখানে দেহব্যবসার সঙ্গে জড়িয়ে পড়ে বলে অভিযোগ। বৃহস্পতিবার অতর্কিতে ওই হোটেলে অভিযান চালায় পুলিস। ৭ তরুণী ও ৬ জন যুবককে আটক করেছে পুলিস। সিল করে দেওয়া হয়েছে হোটেলটি,  আটক করা হয় হোটেলের দুই কর্মীকে। সূত্রের খবর তাদেরকে জেরা করেই এর মূল চক্রের হদিশ খুঁজতে পুলিশ। মহিলা থানা থেকে ঢিল ছোড়া দূরত্বেই কীভাবে এই কাজ দিনের পর দিন চলত, তা নিয়ে প্রশ্ন উঠছে।