তথাগত চক্রবর্তী: কুলতুলিতে নাবালিকাকে যৌন নির্জাতনের ঘটনা। ঘটনায় এক নাবালক সহ অভিযুক্ত মোট দুই। তাদেরকে গ্রেফতার করেছে কুলতলি থানার পুলিস। ধৃতদের শুক্রবার বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কুলতলিতে দিদির বাড়িতে মেলা দেখতে গিয়েছিল নির্যাতিতা এবং তার মা। বাড়ির কাছাকাছি চলছিল মেলা ও গান এবং নাচের অনুষ্ঠান। নির্যাতিতা একাই বাড়ি ফিরছিল সেখান থেকে। সেই সময় তাকে একা পেয়ে জোর করে ফাঁকা জায়গায় নিয়ে যায় অভিযুক্তরা এবং একাধিকবার তার উপর শারীরিক নির্যাতন করা হয় বলে অভিযোগ। মঙ্গবার রাতে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার কুলতলি থানায় অভিযোগ জানানো হয়।


আরও পড়ুন: Bengal Weather Update: বাড়তে শুরু করল দিন ও রাতের তাপমাত্রা, শনিবার থেকে শহরে গরমের সম্ভাবনা


তারপর নির্যাতিতাকে সেখানেই ফেলে পালিয়ে যায় অভিযুক্তরা। স্থানীয় এক বাসিন্দা একা একটি মেয়েকে পড়ে থাকতে দেখেন সেখানে। তিনিই অন্যদের বিষয়টি জানান। তাকে উদ্ধার করে হাসপাতালে  নিয়ে যাওয়া হয়।


আরও পড়ুন: Malda Medical College: রাজ্যের সরকারি হাসপাতালে ইঁদুর-রোগী 'মল্লযুদ্ধ', ভাইরাল ভিডিয়ো


এই ঘটনায় কুলতলি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে আবদুল মোল্লা এবং অভিযুক্ত  নাবালককে গ্রেফতার করেছে পুলিস। নির্যাতিতার শারীরিক পরীক্ষাও করা হয়েছে। তার গোপন জবানবন্দির জন্য শুক্রবার বারুইপুর আদালতে আবেদন জানানো হবে। পুলিস সূত্রে জানা গিয়েছে এই ঘটনায় পকসো এবং ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)