নিজস্ব প্রতিবেদন:  এবার বিজেপিশাসিত উত্তরপ্রদেশে দলিত কন্যাকে ধর্ষণ করে খুনের ঘটনায় সরব হলেন লকেট চট্টোপাধ্যায়। পাশাপাশি তৃণমূলেরও বিরূপ সমালোচনা করলেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার ঝাড়গ্রামে কৃষকদের সমর্থনে 'কৃষক সুরক্ষা পদযাত্রা' শেষে বিজেপি কর্মীদের মনোবল বাড়ানোর জন্য বাছুরডোবা এলাকায় একটি 'চায়-পে চর্চা'রও আয়োজন করা হয়েছিল। সেখানে যোগদান করেন হুগলির সাংসদ লকেট। উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম বিজেপির জেলা সভাপতি সুখময় সৎপতি ও অন্যান্য দলীয় নেতারাও। 


সেখানেই সাংবাদিকেরা লকেটের মুখোমুখি হয়ে তাঁকে নানা প্রশ্ন করেন। হাথরাস-প্রসঙ্গ ওঠে। এবং ক্ষুব্ধ লকেট বলেন, 'উত্তরপ্রদেশ বলুন রাজস্থান বলুন, পশ্চিমবঙ্গ বলুন-- মহিলাদের এরকম ধর্ষণ করে খুন করলে দোষীদের এনকাউন্টার করা উচিত। এ ক্ষেত্রে কোনও রাজনৈতিক পরিপ্রেক্ষিতে আমি বুঝি না। মহিলাদের উপর অত্যাচার করা হলে দোষীদের কঠিন থেকে কঠিনতম শাস্তির দাবি জানাচ্ছি। দোষীদের এনকাউন্টার করা উচিত। রাস্তার মাঝখানে দাঁড় করিয়ে সবার সামনে গুলি করে মারা উচিত।'


'জঙ্গলমহল হাসছে' এই প্রসঙ্গ উঠলে তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করে লকেট বলেন, 'আমি নিজের চোখে দেখলাম, জঙ্গলমহল কোথায় হাসছে? একটু বৃষ্টি হলে হাঁটু-জল দাঁড়িয়ে যাচ্ছে।' এর পর আসে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের প্রসঙ্গ। সেখানেও খুবই আক্রমণাত্মক লকেট। তিনি জানান, বিজেপির মধ্যে কোনও গোষ্ঠীদ্বন্দ্ব নেই। বিজেপি কর্মীদের একের পর এক কেস দেওয়া হচ্ছে। পার্টি অফিস জ্বালিয়ে দেওয়া হচ্ছে। এদিকে গোষ্ঠীদ্বন্দ্ব হিসেবে যা বলা হচ্ছে, তা তৃণমূলের অপপ্রচার। সঙ্গে লকেট যোগ করেন, এখানে উন্নয়নের কিছু হয়নি বললেই চলে। তাই আগামী বিধানসভা নির্বাচনে এর ফল তৃণমূল হাতেনাতে পাবে।


আরও পড়ুন: রক্তাক্ত অবস্থায় রিকশা চেপে মেয়ে ফিরল বাড়িতে, শেষ রক্ষা হল না, উত্তরপ্রদেশ যেন নরক!