নিজস্ব প্রতিবেদন:  থানা থেকে ৫০০ মিটারের মধ্যে শ্যুট আউট  ইসলামপুরে।  আদালতে যাওয়ার পথে প্রকাশ্যে  এক  যুবতী ও তাঁর দাদাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালিয়ে পালিয়ে যায় বাইক আরোহীরা।  ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের ইসলামপুরের  হাসপাতাল পাড়া এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



বুধবার ইসলামপুর স্টেট ফার্ম কলোনির বাসিন্দা নিকিতা দাস নামে ওই যুবতী তাঁর দাদার সঙ্গে স্কুটিতে ইসলামপুর মহকুমা আদালতে যাচ্ছিলেন। আদালতের  কিছুটা আগেই হাসপাতাল পাড়া এলাকায় একটি বেসরকারি  স্কুলের সামনে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুস্কৃতীরা। নিকিতা দাসের দাবি, মোটরবাইকে চেপে হেলমেট পড়ে এসেছিল ২ যুবক।  খবর পেয়ে ঘটনাস্থলে যায়  ইসলামপুর থানার পুলিশ। 


প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ে দিয়েছিল মোড়লরা! ৬ ঘণ্টা পর 'জোর করে' বাড়ি নিয়ে গেল স্বামী


সূত্রের খবর,  ওই যুবতীর সঙ্গে বেশ কিছুদিন আগে  ইসলামপুরের একজন ব্যবসায়ীর  বিয়ে হয়েছিল। যদিও ওই ব্যবসায়ীর আগে থেকেই  স্ত্রী ও এক সন্তানও রয়েছে। এই ঘটনা নিয়ে ইসলামপুর মহকুমা আদালতে মামলা হয়।  যুবতীটি  বিবাহ বিচ্ছেদের  জন্য আবেদনও করেন। নিকিতা ও তাঁর দাদা এদিন আদালতে তাঁদের আইনজীবীর সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। আদালতে যাওয়ার পথেই হাসপাতাল পাড়া এলাকায় ওই যুবতীকে লক্ষ করে গুলি চালিয়ে পালিয়ে যায় দুস্কৃতীরা।  ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।