নিজস্ব প্রতিবেদন : বিয়ের দিন বেপাত্তা বর। পাত্রের খোঁজ না পেয়ে শেষে পুলিস নিয়ে সোজা ছেলের বাড়িতে সটান হাজির পাত্রীপক্ষ। এমনই তাজ্জব ঘটনা ঘটেছে শিলিগুড়িতে। পাত্রীপক্ষের অভিযোগ, পণের দাবি না মানাতেই লুকিয়ে রাখা হয়েছে বরকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শিলিগুড়ির প্রধাননগর থানা এলাকার বাঘাযতীন কলোনির বাসিন্দা সুদীপ চ্যাটার্জির মেয়ের সাথে সম্বন্ধ করে বিয়ে ঠিক হয়েছিল এনজেপি থানার অন্তর্গত ভক্তিনগর এলাকার বাসিন্দা পরিমল গোস্বামীর ছেলে প্রসেনজিৎ গোস্বামীর সাথে। দু'পক্ষের সম্মতিতেই বিয়ের দিন ঠিক হয়। পাত্রীর পরিবারের বক্তব্য, ছেলে ও মেয়ে, উভয়েই রাজি ছিল বিয়েতে। কোনও দ্বিমত ছিল না। কিন্তু আজ যখন সব ঠিক, তখনই ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানায় ছেলের পরিবার। বাধ্য হয়েই প্রধাননগর থানার দ্বারস্থ হয় মেয়ের পরিবার। শেষে প্রধানগর থানার পুলিসকে সাথে নিয়ে পাত্রের বাড়িতে এসে হাজির হয় পাত্রীপক্ষ। দুপক্ষের মধ্যে ব্যাপক বচসা বাধে।  


পাত্রীর বাবা সুদীপ চ্যাটার্জি জানিয়েছেন, "আজ আমার মেয়ের বিয়ে, সব কিছু তৈরি। ঠিক দুদিন আগে আমাদের ফোন করে জানানো হয় যে ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আমরা গত দুদিন ধরে এই বাড়িতে যাতায়াত করছি। কিন্তু খোঁজ মিলছে না ছেলের। আমাদের অনুমান এটা ঘটানো হয়েছে। পাত্রকে তাঁর বাড়ির লোকেরাই লুকিয়ে রেখেছে। আর ঘটনার সাথে জড়িত রয়েছে ছেলের দিদি ও জামাইবাবু।" কিন্তু কেন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন,  "পণের দাবি করা হয়েছিল। আমি রাজি ছিলাম না। সেই জন্যই হয়ত এই ঘটনা। এর যদি সুরাহা না মেলে তাহলে আমরা আইনের দ্বারস্থ হব।" অন্যদিকে এই ঘটনাকে কেন্দ্র করে কোনও কথা বলতে নারাজ পাত্রপক্ষ।


অন্যদিকে ভক্তিনগর এলাকার কাউন্সিলর শম্পা নন্দীর স্বামী তথা এলাকার প্রাক্তন কাউন্সিলর জয়দীপ নন্দী এঘটনায় বলেন ,"সামাজিক মতেই এদের বিয়ে ঠিক হয়। দুজন মিলে প্রি-ওয়েডিং শুটও করেন। মাঝেমধ্যেই তাঁদের ঘুরতে দেখা যেত। কিন্তু দুদিন আগে থেকে পাত্র আর বাড়িতে নেই। পরিবারও বলছে যে, কোনও খোঁজ পাচ্ছে না। মাঝেমধ্যে ফোনে কথা হচ্ছে। আমার সাথেও গতকাল কথা হয়।  আমরা অনুরোধ করি বসে সমাধান করার জন্য। কিন্তু তারপর আর কোনও খবর নেই। আলোচনার মাধ্যমে সমাধান না হলে প্রশাসন রয়েছে, পাত্রীপক্ষ প্রশাসনের সাহায্য নেবে।"


আরও পড়ুন, এলাকার 'সুন্দরী' সুতপার সঙ্গে ৫ বছরের সম্পর্ক সুশান্তর! পরিবারের 'কথা মানতে' গিয়েই কি খুন বহরমপুরের কলেজছাত্রী?


আরও পড়ুন, ঠান্ডা মাথায় ছক কষে খুনের আগে রেকি! সুতপার গতিবিধি সুশান্তকে জানিয়েছিল কোনও বান্ধবী?


আরও পড়ুন, নিজের মাকেও খুন করতে যায় সুশান্ত! ধৃত প্রেমিকের ভাইয়ের চাঞ্চল্যকর বয়ান


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)